• শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম
ভারতে নবীজির শানে অবমাননার প্রতিবা‌দে ইনসাফ কায়েমকারী ছাত্র-জনতার বি‌ক্ষোভ ১০ম গ্রেড বাস্তবায়নের দাবীতে লামায় সহকারী শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি হাতিয়ায় দ্বীপ কল্যান সমিতির গ্রাহকদের টাকা আত্মসাতের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত রামগড়ে রেড ক্রিসেন্টের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ মাটিরাঙ্গা ফুটবল একাডেমির আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক ফেরদৌস আক্তার কাপ্তাইয়ে শ্রেষ্ঠ সহকারী  শিক্ষিকা  মোসামৎ কামরুন নাহার বেগম কাপ্তাইয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত  মহেশখালীতে ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ নানিয়ারচরে কার্প জাতীয় মাছের মিশ্রচাষে রিফ্রেশার্স প্রশিক্ষণ কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: মাহবুবে ইলাহী কাপ্তাইয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা মুন্না দে

খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি: / ১১৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ জুন, ২০২৪

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।।
খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার (২৩ জুন) সকালে আওয়ামী লীগের জেলা কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন শেষে মিলনায়তনে কক্ষে কেক কাটা হয়। পরে জেলা কার্যালয় হতে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে পৌর টাউন হলে গিয়ে শেষ করে। এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্ত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ন-সম্পদক ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দিদারুল আলমসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শিক্ষা, রাস্তা-ঘাট থেকে শুরু বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে । আর এই উন্নয়ের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকার’কে আমাদের ধরে রাখতে হবে। এবং হাতে হাত রেখে সবাইকে একত্র হয়ে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। আর এরকম দেশ ও দশের কথা চিন্তা করছিলেন জননেত্রী শেখ হাসিনার পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

আলোচনা সভায় সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের সূচনা লগ্ন থেকে যাদের অক্লান্ত পরিশ্রম ও আত্মত্যাগ তাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে স্মৃতি চারণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ