• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২

মোঃ আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি) / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৮ মে, ২০২৪

মোঃ আলমগীর হোসেন,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটি : রাঙ্গামাটির লংগদু উপজেলায় কাট্টলি এলাকায় দুর্বৃত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্য বিদ্যা ধন চাকমা ওরফে তিলক (৪৫) সহ দুইজন নিহত হয়েছেন।

শনিবার (১৮ মে) সকালে লংগদু উপজেলার লংগদু ইউনিয়নের বড়হাড়িকাবা ভালেদি ঘাটে এই ঘটনা ঘটে।
নিহত অপর ব্যক্তি স্থানীয় বাসিন্দা ধন্যমনি চাকমা (৩৫)। তিনি লংগদুতর ধুধুকছড়া বড় হাড়িকাবা গ্রামের লেংগ্যা চাকমার ছেলে। আর বিদ্যাধন চাকমা লংগদুর কাট্টলির কুকিছড়া গ্রামের সময়মনি চাকমার ছেলে।

এই ঘটনায় সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করেছেন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক সচল চাকমা।

তিনি বলেন, সকাল সাড়ে আটটায় লংগদুর বড়হাড়িকাবার ভালেদি ঘাটের পার্শ্ববর্তী স্থানে সন্তু গ্রুপের ৭ জন সশস্ত্র সন্ত্রাসী সাংগঠনিক কাজে নিয়োজিত ইউপিডিএফ কর্মীদের ওপর হামলা চালায়।

এ হামলায় ঘটনাস্থলে ইউপিডিএফ সদস্য বিদ্যা ধন চাকমা ওরফে তিলক (৪৫) ও ধন্য মনি চাকমা (৩৫) নিহত হন।
তবে এই বিষয়ে জনসংহতি সমিতির দায়িত্বশীল বিভিন্ন নেতাকে ফোন দিয়েও কোন বক্তব্য পাওয়া যায়নি।

রাঙ্গামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজন নিহত হওয়ার বিষয়টি আমরা নিশ্চিত হয়েছি। এলাকাটি অনেক দুর্গম হওয়ায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছাতে সময় লাগবে। পুলিশ ঘটনাস্থল থেকে ফিরলে বিস্তারিত জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ