• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।। / ৫৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধিঃ

টানা কয়েকদিন ধরে  তীব্র তাপদাহের প্রভাবে  রাজবাড়ী দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া ফেরীঘাটে যাত্রী ও যানবাহন পারাপার কমেছে কয়েকগুন। যাত্রী ও চালকরা বলছেন, খুব বেশি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের হচ্ছে না তারা। ফলে প্রভাব পড়েছে ফেরীঘাটে। নেই আগের মত যাত্রী ও যানবাহন। এতে করে অনেকটা কমেছে সরকারী রাজস্ব আদায়।

আজ সকালে দৌলতদিয়ার লঞ্চ ও প্রতিটি ফেরীঘাটে যাত্রী ও যানবাহন পারাপারের দেখা মিলেছে এমন চিত্র।

এবিষয়ে বিআইডব্লিউটিসি’র আরিচা জোন এর ডিজিএম খালেদ নেওয়া জানান,ফেরীর ট্রাফিকে ছোট-বড় মিলিয়ে মোট ১৭টি ফেরী স্বচল থাকলেও,তীব্র তাপদাহের কারণে ফেরীঘাটে যাত্রী ও যানবাহন চলাচল নেই বলেই চলে। সেইসাথে প্রচন্ড গরমে ফেরীর ইঞ্জিনে আগুন লাগার সম্ভাবনা বেড়েছে বহুগুন। তাই ফেরীগুলো খুবই সাবধানতা অবলম্বন করে ইঞ্জিন ঠান্ডা রেখে চলাচল করছে। তবে তাপদাহের পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে যাত্রী ও যানবাহন বাড়বে বলে জানান এই কর্মকর্তা।
রাজবাড়ী প্রতিনিধি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ