• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মোংলায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা

আলী আজীম, মোংলা (বাগেরহাট): / ২২১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

আলী আজীম, মোংলা (বাগেরহাট):

মোংলায় জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৩ (১৭-১৯ সেপ্টেম্বর) উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে৷ সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় ওই মেলার উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটি উপজেলা চত্ত্বর থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর উপজেলা অফিসার্স ক্লাবে “সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্য বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী (অঃদাঃ) মোহাম্মদ আলিমুজ্জামান,উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল্লাহ আল-মামুন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন প্রমুখ। এসময় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী, বিভিন্ন সামাজিক-রাজনৈতিক ব্যক্তিবর্গ, সরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিগণ উন্নয়ন মেলার স্টল পরিদর্শন করেন। জনসচেতনতা তৈরি ও স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে এই মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এসব স্টলে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ দর্শকদের দেখানো হচ্ছে। এতে তৃণমূলের সেবার নানান দিক ও অপার সম্ভাবনা ফুটে উঠছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ