• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

ওরসে যাওয়ার পথে ট্রেনের ধাক্কা ও নদীতে লাফিয়ে নিহত ২

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৬৭ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খড়মপুর শাহ পীর কেল্লা শহীদ (র.) মাজার শরীফের বাৎসরিক ওরসে রেলপথ দিয়ে হেঁটে যাচ্ছিলেন ভক্তরা। হঠাৎ ট্রেন আসায় ছোটাছুটি শুরু করতে থাকেন তাঁরা। এ সময় ট্রেনের ধাক্কা ও তিতাস নদীতে লাফিয়ে দুজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খড়মপুর তিতাস নদীর ওপর ২ নম্বর রেল ব্রিজে এ ঘটনা ঘটে।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ট্রেনটি আসতে দেখে পানিতে লাফিয়ে পড়ে একজন ও ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে আরেকজন মারা যান।

পরে খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে দুজনের মরদেহ নদী থেকে উদ্ধার করে। নিহত একজন মাধবদী উপজেলার দোয়ানি গ্রামের মৃত গাজী মিয়ার ছেলে শুক্কুর মিয়া (৫০)। অপর মরদেহের (২২) পরিচয় জানা যায়নি।

আখাউড়ায় খড়মপুর শাহ পীর কেল্লা শহীদ (র.) মাজারে বৃহস্পতিবার থেকে ৭ দিনব্যাপী ওরশ শুরু হয়েছে। এতে দেশের বিভিন্ন স্থান থেকে হাজার হাজার ভক্ত যোগ দিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ