• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামাতে পূর্ব শত্রুতার জের ধরে প্রকাশ্যে কুপিয়ে জখম

বান্দরবান প্রতিনিধি: / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুলাই, ২০২৩

বান্দরবান লামা উপজেলার ২নং সদর ইউনিয়নের মেরাখোলা হিন্দু পাড়ায় দোকানে প্রকাশ্যে নুর হোসেন (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

আহত ব্যক্তি ইউনিয়নের ৩নং ওয়ার্ড লেইংগ্যাঘোনা এলাকার এরশাদ আলীর ছেলে। গতকাল শুক্রবার (৩০জুন) সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, আহত নুর হোসেন শুক্রবার রাত সাড়ে ৭টায় মেরাখোলা হিন্দু পাড়ার দোকানে বসেছিল। হামলাকারী একই এলাকার মৃত মোঃ আকবর এর ছেলে আমিনুল ইসলাম প্রকাশ (পুতুইয়া) হঠাৎ করে এসে তাকে দা দিয়ে কুপিয়ে জখম করে। সম্পর্কে সে নুর হোসেন এর মেয়ের (প্রাক্তন) স্বামী ছিল।

অভিযুক্ত আমিনুল ইসলাম বহু বিবাহ করায় এবং পারিবারিক কলহের জের ধরে তার সংসার ভেঙ্গে যায়। এই বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে আদালতে মামলা চলমান রয়েছে। এতে করে তাদের মধ্যেকার সম্পর্কের অবনতি হয়। ৩০জুন পূব শত্রুতার জের ধরে অর্তকিত অবস্থায় হামলা করে। নুর হোসেনকে রাত ১০টায় লামা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য সাগর দাশ বলেন, আমার ওর্য়াডের বাসিন্দা নুর হোসেনের উপর হামলার ঘটনাটি শুনেছি। তিনি চিকিৎসারত আছেন

এ ঘটনায় লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, এখনো পর্যন্ত কোন অভিযোগ পায়নি। পরিবার থেকে অভিযোগ করা হলে তদন্ত পূর্বক আইনী ব্যাবস্থা নেওয়া হবে।

পার্বত্য কন্ঠ নিউজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ