• সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

আলীকদমে গরু চোরদের আটক করে থানায় দিলেন চেয়ারম্যান কফিল উদ্দিন

স্টাফ রির্পোটারঃ / ১৫৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৫ মে, ২০২৩

বান্দরবানের আলীকদম উপজেলায় ৩নং নয়াপাড়া ইউনিয়নে গরু চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করলেন ইউপি চেয়ারম্যান।

বৃহস্পতিবার (০৪ মে) রাতে নয়াপাড়া ইউপি চেয়ারম্যান মো: কফিল উদ্দিন ৫ গরু চোরকে আটক করে থানায় পুলিশের কাছে সোপর্দ করেন। রাতে বিবেক কান্তি দে বাদী হয়ে ৫ জন গরু চোরের বিরুদ্ধে মামলা করেন।

গরু চুরির ঘটনায় আটককৃতরা হলেন মো:ফরিদুল আলম (২০),মো:ইয়াসিন আরাফাত (১৭),মোঃ শাহিন আলম (১৮), মো:হোছেন (২৩),মোঃ জাফর আলম (৩১)।তাদের সবার বাড়ী নয়াপাড়া ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডে।

জানা যায়, একটি চুরি হওয়া গরু খোঁজাখুঁজি করতে গিয়ে গত রবিবার রাতে বিবেক কান্তি দের গোয়ালঘর থেকে গরু চুরির ঘটনাটি সামনে আসে। গরু চোরের সাথে জড়িত সন্দেহ ভাজনদের সবাইকে পরিষদে ডাকা হয়। প্রথমে গরু চুরির বিষয়টি অস্বীকার করলেও স্বাক্ষীদের মুখোমুখি করা হলে স্বীকার করেন অভিযুক্তরা বাদীর গরু চুরি করে জবাই করে মাংস বিক্রি করেছেন। গরু চুরির ঘটনা প্রমাণিত হলে গরু চুরির সাথে জড়িত ৫ জনকে ইউপি চেয়ারম্যান মো:কফিল উদ্দিন পুলিশের কাছে সোপর্দ করেন।

আলীকদম থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোজাফ্ফর হোসেন জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ৫ জনই গরু চুরির কথা স্বীকার করেছেন।তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে

পার্বত্যকন্ঠ নিউ/এসএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ