• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় ট্রাক-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৯৭৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

বান্দরবানের লামায় ট্রাক ও মোটর সাইকেল দুর্ঘটনায় এক মোটর সাইকেল ড্রাইভার নিহত ও যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) রাত সাড়ে ৯টায় গুরুতর আহত মোটর সাইকেল ড্রাইভার রিপন তঞ্চঙ্গ্যাঁ (৩০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

জানা যায়, লামা বাজার থেকে ভাড়ায় চালিত মোটর সাইকেলে যাত্রী নিয়ে ড্রাইভার রিপন তঞ্চঙ্গ্যাঁ গজালিয়া যাচ্ছিল। যাত্রাপথে বৃহস্পতিবার বিকেল ৩টায় লামা-সুয়ালক সড়কের ফাইতং রাস্তার মাথা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকে (টিএস) ধাক্কা দিলে গুরুতর আহত হয় রিপন তঞ্চঙ্গ্যাঁ ও যাত্রী আবুল কাসেম (৫৫)। রক্তাক্ত দুই যাত্রীকে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে সিএনজিতে করে লামা হাসপাতালে নিয়ে আসে। ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

লামা হাসপাতালে জরুরি বিভাগে গুরুতর আহত রিপন তঞ্চঙ্গ্যাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। এদিকে অপর আহত যাত্রী আবুল কাসেম কে লামা হাসপাতালে ভর্তি করা হয়। স্বজনরা তাকে চট্টগ্রাম নিয়ে গেলে আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে।

নিহত রিপন তঞ্চঙ্গ্যাঁ প্রকাশ অর্জনু আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড পূর্ণবাসন সুরেজ কারবারি পাড়ার বাসিন্দা। তার বাবার জানা সম্ভব হয়নি। আহত আবুল কাসেম গজালিয়া ইউনিয়নের বটতলী পাড়ার মৃত আব্দুল গনির ছেলে। নিহত রিপন চাকমা গত দুই মাস ধরে লামার গজালিয়া বাইশপাড়ি এলাকায় হাইনচনু মার্মা নামে একজনের বিয়ে করে শশুর বাড়িতে থাকে এবং মোটর সাইকেল ভাড়া চালিয়ে সংসার চালায়।

নিহতের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, নিহতের লাশ এখনো চট্টগ্রামে আছে। অভিভাবকদের অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ