• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

মানিকছড়িতে শিশু ধর্ষণের ঘটনায় মামলা: আসামী পলাতক

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ৬২০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নে এক বখাটে ও লম্পট কর্তৃক ৫ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের! ধর্ষক আনু মিয়া (৫৫) ওই ইউপি’র ৯ নম্বর ওর্য়াডের নামার পাড়া এলাকার মৃত্য আশরাফ আলীর পুত্র।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার ২নম্বর বাটনাতলী ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড নামার পাড়া এলাকার বখাটে ও লম্পট বৃদ্ধ আনু মিয়া(৫৫) গত বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশি এক শিশু কন্যা(৫)কে পাশবিক নির্যাতন করেন! শিশু কন্যার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে ওই বখাটে লম্পট পালিয়ে যায়! এদিকে নির্যাতিত শিশু কন্যার মা( ছবুরা বেগম ও পিতা- মো. শাহজাহান বিষয়টি ইউপি সদস্য মো. মহরম আলীকে অবহিত করলে এ বিষয়ে কাউকে না জানিয়ে গ্রাম্য চিকিৎসকের নিকট থেকে ব্যাথার ঔষধ নিয়ে বাড়ি ফিরে যেতে পরামর্শ দেন!

গতকাল শনিবার দুপুর পর্যন্ত ইউপি সদস্য এ বিষয়ে কোন সালিশ বা অপরাধীকে জিজ্ঞাসাবাদ না করা এবং নির্যাতিত শিশুটি অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে চিকিৎসকেরা শিশুটির গোপনাঙ্গে ক্ষত চিহ্নের নমুনা পেয়ে তাকে জেলা হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসক ডা. মহি উদ্দীন  বলেন, শিশু’র গোপনাঙ্গে ক্ষত চিহ্নের আলামত থাকায় তাকে জেলা সদরে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পরে পুলিশ নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রেকর্ড করেন। মামলা নম্বর-৪, তারিখ ১১.০৩.২৩ খ্রি.। মামলার পর পুলিশি নিরাপত্তায় রাতে শিশুটির শারীরিক পরীক্ষা-নিরিক্ষায় জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) আনচারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার জানার পর দ্রুত নির্যাতিত শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা ও মামলা রেকর্ড শেষে অধিকতর পরীক্ষা-নিরিক্ষার প্রয়োজনে তাকে জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শিশু ধর্ষণকারী আনু মিয়াকে আটক করতে পুলিশ মাঠে নেমেছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ