• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

বান্দরবানে সাত সহযোগীসহ ৮ মামলার পলাতক আসামি ইয়াবা ডন গ্রেফতার

আসিফ ইকবাল, বান্দরবন জেলা প্রতিনিধি: / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ মার্চ, ২০২৩

বান্দরবানে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর একটি চৌকস দল অভিযান চালিয়ে ইয়াবা ডন হিসেবে খ্যাত আট মামলার পলাতক আসামি আক্তার হোসেনকে তার ৭ সহযোগীসহ গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও মাদক কাজে ব্যবহৃত বেশ কয়েকটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

শুক্রবার (১১ মার্চ) ভোরে বান্দরবান সদরের বালাঘাটা বাজারের শৈলশোভা মাঠ সংলগ্ন এলাকায় আব্দুল খালেক মৌলভীর বাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়।

এপিবিএন সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সংবাদ আসে ইয়াবা ডন হিসেবে খ্যাত আট মামলার পলাতক আসামি আক্তার হোসেন তার সহযোগীদের নিয়ে তার আস্তানায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। এমন তথ্যের ভিত্তিতে ২ এপিবিএন মেঘলা বান্দরবানের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আাহমন খানের দিক নির্দেশনায় এসআই মো. মহিউদ্দিন আহমেদ পিপিএম এর নেতৃত্বে একটি চৌকস দল অভিযান পরিচালনা করেন। অভিযানের এক পর্যায়ে গোপন আস্তানা থেকে খালেক মৌলভীর ছেলে আক্তার হোসেনকে(৪০) তার অপর ৭ সহযোগীসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অন্যান্যরা হচ্ছে- মো. সোহেল, মোহাম্মদ আলী, মো. শাহিন, নূরুল আলম, রমজান আলী, নান্টু দাস ও রকি।

এসময় তাদের আস্তানায় তল্লাশি চালিয়ে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রি কাজে ব্যবহৃত ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

এপিবিএন আরো জানায়, আক্তার হোসেন দীর্ঘদিন ধরে ফার্নিচার কারখানার আড়ালে কঠিন নিরাপত্তাবলয় তৈরি করে দাপটের সাথে প্রকাশ্যে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে ইয়াবা পাচার, চুরি, ডাকাতি ও হত্যা চেষ্টাসহ ৮টি মামলা রয়েছে। এর আগে আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে ধরতে একাধিকবার অভিযান পরিচলনা করেও ব্যর্থ হয়।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় এপিবিএন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ