• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

লামায় বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে বসতঘর পুড়ে ছাই

ডি এস মানিক, লামা প্রতিনিধি: / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

লামার ফাইতং ইউনিয়নের ৪নং ওয়ার্ড বুড়ির চিকন ঘোনা এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বুড়ির চিকন ঘোনা এলাকার মৃত জহির আহমদ ছেলে জয়নাল আবেদীন এর বাড়িতে সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১১টায় এই ঘটনা ঘটে। বাড়ির মালিক জানায়, আগুনে তার আসবাবপত্র ও বসতবাড়ি পুড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা যায়, বাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগে ঘরের ভেতর থাকা সব আসবাবপত্রসহ, নগদ টাকা, চাল, ডাল, ঘরের সব জিনিস পুড়ে ছাই হয়ে গেছে। এখন এই পরিবারটি খোলা আকাশ নিচে। আশপাশের লোকজন এগিয়ে এসে সহায়তা করার আগেই ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাস্থলে স্থানীয়রা বলেন, আজকে সকাল ১১টার সময় ওই বাড়ি থেকে হঠাৎ করে ধোঁয়া বের হতে দেখা যায়। এক পর্যায়ে আগুন জ্বলতে দেখে আমরা প্রাথমিকভাবে যে যার মতো করে বালতি দিয়ে পানি নিভানোর চেষ্টা করি এবং তাৎক্ষনিক উপজেলা ফায়ার সার্ভিসকে ফোন করি কিন্তু ফায়ার সার্ভিস আসতে আসতে আগুনে সব পুড়ে গেছে, আগুন কোনো ভাবে নিয়ন্ত্রণ করা যায়নি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ