• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে বিএনপির প্রার্থী ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: / ৬৫২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

 জাতীয় সংসদের শূন্য হওয়া ঢাকা-৫ আসনে সালাহ উদ্দিন আহমেদ ও নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে শেখ মোহাম্মদ রেজাউল করিমকে মনোনয়ন দিয়েছে বিএনপি।

রোববার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার বিকেলে বিএনপির মনোনয়ন বোর্ড চারটি আসনে ২৯ জন প্রার্থীর সাক্ষাৎকার নেয়। ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনের আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হলেও প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের নাম ঘোষণা করা হয়নি।

ঢাকা-৫–এর প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছিলেন নবী উল্লাহ নবী, সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমেদ, শিক্ষকনেতা সেলিম ভূঁইয়া, মো. জুম্মন মিয়া ও আকবর হোসেন।

আর নওগাঁ-৬ আসনে মনোনয়ন ফরম কিনেছিলেন আবদুস শুকুর, এম এম ফারুক, মাহমুদুল আরেফিন, এসহাক আলী, আতিকুর রহমান, শেখ মো. রেজাউল ইসলাম, মো. শফিকুল ইসলাম ও আবু সাঈদ রফিকুল আলম।

আওয়ামী লীগের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে ঢাকা-৫, ইসরাফিল আলমের মৃত্যুতে নওগাঁ-৬, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ-১ এবং সাহারা খাতুনের মৃত্যুতে ঢাকা-১৮ আসন শূন্য হয়।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ঢাকা-৫ এবং নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে ভোট হবে ১৭ অক্টোবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ