• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

লক্ষীছড়িতে সেনা অভিযানে ইউপিডিএফের সশস্ত্র সন্ত্রাসী আটক

স্টাফ রির্পোটারঃ / ২৫৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার দেওয়ানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জামাদি সহ ইউপিডিএফ (মূল) দলের এক সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের অধীনস্থ ৩২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি লক্ষীছড়ি জোনের সদস্যরা।
৬ নভেম্বর দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেনা সদস্যরা দেওয়ানপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সুনিল চাকমা অপূর্ব (২০) নামের এক সন্ত্রাসীকে ১টি দেশীয় পিস্তল, ৪ রাউন্ড এ্যামোনিশন এবং ১টি রামদা সহকারে গ্রেফতার করে।
পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীকে অস্ত্র, এ্যামোনিশন এবং অন্যান্য সরঞ্জামাদি সহকারে লক্ষীছড়ি থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
লক্ষীছড়ি জোনের জোন অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক বলেন, পাহাড়ে স্থিতিশীলতা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সেনাবাহিনীর চলমান অভিযান ভবিষ্যতে আরো জোরদার করা হবে। তিনি আরো বলেন, সন্ত্রাসী কার্যক্রম রোধে লক্ষীছড়ি জোন সদা প্রস্তুত রয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ