• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনাম
আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু)

মহালছড়িতে জোন কর্তৃক ধমুনিঘাটে মেডিকেল ক্যাম্পইন

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৩৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

জেলার মহালছড়ি জোনের আওতাধীন সদর ইউনিয়নস্থ ৯নং ওয়ার্ডের ধুমনিঘাট এলাকার ত্রিপুরা পাড়ায় রাধাকৃষ্ণ মন্দির সংলগ্ন মাঠে মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

দূর্গম পাহাড়ী এলাকায় সেনাবাহিনী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এই যৌথ উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করে।

মহালছড়ি জোন ও স্থানীয় প্রশাসন সম্মিলিতভাবে সাধারণ মানুষের পাশে থেকে উন্নত মানের জীবনযাত্রা ও নিরাপত্তা নিশ্চিতকল্পে অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারা অব্যাহত থাকবে বলে জানা যায়।

উক্ত মেডিকেল ক্যাম্পেইনে খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি সেনা জোনের মেডিক্যাল অফিসার ও মহালছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ সম্মিলিতভাবে সকাল ১০.০০ ঘটিকা হতে বিকাল ৩.০০ ঘটিকা পর্যন্ত প্রায় ৩২০ শতাধিক দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করেন।

বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক পৃষ্ঠপোষকতায় মহালছড়ি সেনা জোন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যৌথ উদ্যোগে একটি মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ