• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক সেগুন গোলকাঠ আটক

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২৬৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় ৪৩ বিজিবি জোন এলাকায় অবৈধভাবে সেগুনগোলকাঠ পাচারের সময় আটক করা হয়। ২০ সেপ্টেম্বর ২০২২ মঙ্গলবার ১২.৩০ ঘটিকায় রামগড় ব্যাটালিয়ন ৪৩ বিজিবি এর একটি টহল দল কর্তৃক খাগড়াছড়ি জেলার রামগড় থানার অন্তর্গত ব্যাটালিয়ন সদরের প্রধান ফটক এর সামনে হতে মালিকবিহীন সেগুন গোলকাঠ আটক করা হয়, যার বাজারমূল্য ৭৭,১৪৫ টাকা। আটককৃত সেগুন গোলকাঠ রামগড় বনবিটে জমা করা হয়েছে।

রামগড় ৪৩ বিজিবির অধিনায়ক মোঃহাফিজুর রহমান বলেন,সীমান্তে মাদকসহ জোন এলাকায় অন্যান্য যেকোন অপকর্ম মোকাবেলায় আমরা প্রস্তুত।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ