• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

আলীকদমে ১২২টি গবাদি পশুর চালান আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা: / ২১৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

বান্দরবানের আলীকদমে চোরাই পথে পাচারের উদ্দেশ্যে নেয়ার সময় ১২২টি গবাদিপশু আটক করেছে বিজিবি ও উপজেলা প্রশাসন। সোমবার সন্ধ্যায় উপজেলার কানা মেম্বার ঘাট থেকে এসব গবাদি পশু আটক করা হয়।

আলীকদম উপজেলা নির্বাহী অফিসার মেহরুবা ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মিয়ানমার থেকে আসা বিপুল পরিমাণ গরু, মহিষ পাচার হয়ে যাচ্ছে এমন খবরের ভিত্তিতে ৫৭ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল মো. শহিদুল ইসলাম এর সহযোগিতায় গবাদিপশুগুলো আটক করা হয়।

বর্তমানে গবাদিপশুগুলো ৫৭ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে রাখা হয়েছে। বিজিবি সূত্র জানায়, যাচাই বাছাই শেষে মঙ্গলবার এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ