• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

মাইসছড়িতে জনদূর্ভোগ নিরসনে বাংলাদেশ সেনাবাহিনী

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৪৫৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

আজ ১৩ সেপ্টেম্বর বুধবার ২০২২ তারিখ রাতে অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের কারনে মাইসছড়ি বাজার সংলগ্ন পানি নিষ্কাষন ব্যবস্থা ময়লা আবর্জনায় ভরাট হয়ে পানি নিষ্কাশন বন্ধ হয়ে যাওয়ায় মহালছড়ি-খাগড়াছড়ি সড়ক ও তৎসংলগ্ন আশেপাশের এলাকায় এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। যার দরুন যানবাহন চলাচলে বিঘ্ন ও সাধারণ জনগন দুর্ভোগে পরে।

উক্ত সমস্যাটি নিরসনের লক্ষ্যে মহালছড়ি জোনের বিজিতলা সাবজোনের একটি টহল উক্ত স্থানে গমন করে এবং স্থানীয় প্রতিনিধিদের সাথে সমন্বয়ের মাধ্যমে সুইচগেটে আটকে থাকা ময়লা আবর্জনা পরিষ্কার করেন, ফলে পানি নিষ্কাশন স্বাভাবিক হয় এবং জনজীবনে স্বাভাবিক পরিস্থিতি ফিরে আসে।

খাগড়াছড়ি টু মহালছড়ির মাইসছড়ি সড়কে সুইসগেট ও তৎসংলগ্ন আশেপাশের এলাকায় ভারী বৃষ্টিপাতে ও পাহাড়ীঢলে তীব্র জলাবদ্ধতার সৃষ্টি হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ