• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

মাটিরাঙ্গায় ৩০ টাকা দরে মিলবে ওএমএস এর চাল

স্টাফ রির্পোটারঃ / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

ঊর্ধ্বমুখী চালের বাজার থেকে নিম্ন আয়ের মানুষকে স্বস্তি দিতে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় স্বল্প আয়ের মানুষের জন‍্য ওএমএস ডিলার পয়েন্টগুলোতে সরকার কর্তৃক নির্ধারিত ৩০ টাকা কেজি মুল‍্যের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে মাটিরাঙ্গা পৌরসভার তিনটি ডিলার পয়েন্টে এ কার্যক্রমের উদ্বোধন করেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ তৃলা দেব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা।

মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম বলেন, ওএমএস ও খাদ্যবান্ধব কর্মসূচির সুবিধাভোগীরা বাজারে চাল কিনতে না গেলে স্বাভাবিকভাবেই চালের দাম কমে আসবে বলে তিনি মনে করেন।

সরকার কর্তৃক নির্ধারিত মূল্যে প্রতি পরিবারের প্রধান মাথাপিছু ৫ কেজি করে এ সব ডিলার পয়েন্ট থেকে চাল ক্রয় করতে পারবেন বলে জানিয়েছেন তদারকি কর্মকর্তা।

এসময় ডিলার মো: মনির হোসন, মো: আবুল কালাম ও মো: অহিদুল ইসলামসহ দায়িত্বপ্রাপ্ত ট‍্যাগ অফিসার গন উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ