• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

মাটিরাঙ্গায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

স্টাফ রির্পোটারঃ / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে সারা দেশে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি বিদ্যুতের চরম লোডশেডিংসহ নিত্য প্রয়োনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদলের নেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দলের আব্দুর রহিম হত্যা ও সারা দেশে গুম খুনের প্রতিবাদে খাগড়াছড়ির মাটিরাঙায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি।

শনিবার (২৭ আগষ্ট) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির আয়োজনে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এমএন আবছার।

সমাবেশে খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহম্মদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক এডভোকেট আবদুল মালেক মিন্টু, জেলা যুবদলের সভাপতি মাহবুলুল আলম সবুজ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

দেশে এখন নীরব দুর্ভীক্ষ চলছে মন্তব্য করে বক্তারা বলেন, দেশের মানুষ খুব কষ্টে আছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম কমিয়ে দেশের মানুষকে বাঁচান। লোডশেডিং দৈনিক এক ঘন্টা করার কথা বলা হলেও ক্রমাগত লোডশেডিং দেয়া হচ্ছে। ফলে ভোগান্তি হচ্ছে সারাদেশের মানুষ।

ইভিএম ভোট গ্রহণের বিষয়টি বিএনপি সমর্থন করে না মন্তব্য করে বক্তারা আরো বলেন, এ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবেনা। আন্দোলনের মাধ্যমে এ সরকারকে হঠাতে হবে। নেতাকর্মীদের খুন, গুম হত্যার করার প্রশ্নে তারা বলেন, আমরা এখনো ধৈর্য্য ধরে আছি, যেদিন দেয়ালে পিঠ ঠেকে যাবে সেদিন থেকে কেউই রেহাই পাবেন না। এসময় রাজনৈতিক সভা-সমাবেশ করার ক্ষেত্রে সমান সুযোগ দিতে পুলিশের প্রতি আহবান জানান তারা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে মাটিরাঙা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বদিউল আলম, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ন- সাধারন সম্পাদক জয়নাল আবেদীন খন্দকার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, পৌর বিএনপির সভাপতি মো. বাদশা মিয়া, সধারন সম্পাদক শাহজালার কাজলসহ উপজেলা ও পৌর বিএনপি এবং ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরের পর থেকে “তেলের দাম কমাই দে নইলে গদি ছাইড়া দে” “তেলের দাম বৃদ্ধি কেনো জবাব চাই জবাব চাই” এসব স্লোগান নিয়ে বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী বিক্ষোভ সমাবেশে এসে যোগ দেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ