• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

মহালছড়িতে আওয়ামী পরিবার কর্তৃক শোক সভার আয়োজন

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) খাগড়াছড়ি: / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

মহালছড়িতে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগ আজ ২৫ আগস্ট জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক সভার আয়োজন করা হয়েছে।

উক্ত শোকসভায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন’র সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল সভাপতিত্বে উক্ত এ শোক সভায় আলোচনা সভায় প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা তাতু।

বিশেষ অতিথি সহসভাপতি কল্যাণমিত্র বড়ুয়া, সহসভাপতি মংক্যাচিং চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌরমেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাপাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাংগঠনিক সম্পাদক মোঃ দিদারুল আলম এবং উপজেলা পর্যায় হতে সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রিপন ওঝা, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ জিয়াউর রহমান।

উক্ত শোকসভায় প্রধান অতিথি বলেন যতদিন মানুষের হৃদয়ে স্পন্দন থাকবে, বিশ্বের বুকে বাংলাদেশ ও বাঙালি থাকবে- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা, ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ততদিন শ্রদ্ধাভরে উচ্চারিত হবে। আমাদের সকলের শোককে শক্তিতে পরিণত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে ২৯৮নং আসনটি মাননীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপ-দপ্তর সম্পাদক মোঃ নুরুল আজম, ছাত্রলীগ আহ্বায়ক অভিকমোহন ত্রিপুরা ও জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক মোছাম্মদ বিলকিছ বেগম, সাংগঠনিক সম্পাদক বিউটি চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাধারণ সম্পাদক রনজিৎ দাশ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজল দাশ, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহানারা বেগম, নেতৃবৃন্দগণ ও ভক্ত সমর্থক ও মিডিয়াকর্মীগণ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ