• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

গুইমারায় বিএনপি নেতার মৃত্যু, জানাজায় হাজারো মানুষের ঢল

স্টাফ রির্পোটারঃ / ২৯৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২

খাগড়াছড়ির গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো: নুরুন্নবী মাস্টারের জানাজার নামাজে হাজারো মানুষের ঢল নেমেছে। দীর্ঘদিন অসুস্থ থাকার পর খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ১০ টায় মৃত্যু বরণ করেন প্রবীণ এ রাজনীতিবিদ। মৃত্যু কালে তার দুই ছেলে, দুই মেয়ে, স্ত্রী ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

এদিকে শিক্ষকের মৃত্যুর খবর পেয়ে সকালে গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা ও উপজেলা  আওয়ামীলীগের  অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মরহুমের বাসায় গিয়ে শোক ও সমবেদনা জানান।

রবিবার (২১ আগস্ট) দুপুর ২টায় গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অসংখ্যা মানুষের উপস্থিতিতে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ গ্রহণ করেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থা বিষয়ক সহ সম্পাদক, সাবেক উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান এবং সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ ভুইয়া।

এছাড়াও জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আফসার সহ গুইমারা, মানিকছড়ি, মাটিরাঙ্গার, রামগড়, লক্ষীছড়ি, মহালছড়ি, খাগড়াছড়ি সদর, পানছড়ি ও দীঘিনালা উপজেলার দায়িত্বপ্রাপ্ত বিএনপির, যুবদল, ছাত্রদল ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জানাজায়  অংশ গ্রহন করেন।

গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো: ওসমান গণি মরহুম নুরুন্নবী মাস্টারের জানাজায় ইমামতি করেন। জানাজা শেষে গুইমারা দাখিল মাদ্রাসা সংলগ্ন কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

দাফন শেষে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া মরহুমের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানান। এছাড়াও প্রবীণ এই বিএনপি নেতার মৃত্যুতে গণমাধ্যমে এক শোক বার্তা প্রেরণ করেন গুইমারা উপজেলা বিএনপি।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ