• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন

দেশব্যাপী সিরিজ বোমা হামলা প্রতিবাদে রামগড়ে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

২০০৫ সালের ১৭ই আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচী পালন করেছে রামগড় উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বুধবার দুপুরে দলীয় কার্যালয়(অস্থায়ী) থেকে বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষীন শেষে পুলিশ বক্সের সামনে প্রতিবাদ সমাবেশ করে নেতার্মীরা। এসময় বক্তব্যে রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, রামগড় পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র মো. রফিকুল আলম কামাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২নং ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীরসহ প্রমূখ। এতে আরো উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, কাউন্সিলর আহ্সান উল্ল্যাহ, ২নংইউনিয়ন সভাপতি ও মেম্বার আব্দুল আলীম,মেম্বার শাহজাহান,মোঃফারুক,সুমন বড়ুয়া,ওমর ফারুক,রাজু মার্মা, তারেক সুমন,ছোটন,আরাফাত, নাছির, হানিফসহ নেতাকর্মীগন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ