• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ক্ষমা চাইলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: / ৪০৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

গত ১১ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও নায়ক বাপ্পী চৌধুরী অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। চার বছর আগে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় সিনেমাটির শুটিং করেছিলেন তারা। তবে করোনাসহ নানা কারণে এতদিন সিনেমাটি মুক্তি পায়নি। শেষ পর্যন্ত এবারের বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে এটি আলোর মুখ দেখেছে।

চলচ্চিত্র বাজারের মন্দার মধ্যেও সিনেমাটি ভালো সাড়া ফেলেছে। প্রথম দিন থেকে সিনেমাটির প্রতি ভালোবাসা দেখিয়েছেন চলচ্চিত্র অঙ্গনের অনেকে। ১১ ফেব্রুয়ারি সিনেমাটির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, প্রযোজক পরিবেশক সমিতির সাবেক সভাপতি খোরশেদ আলম, ছবির পরিচালক দেবাশীষ বিশ্বাস, নায়ক বাপ্পী চৌধুরীসহ প্রযোজনা প্রতিষ্ঠানের অনেকে।

তবে এই সময়ে দেশে নেই সিনেমার নায়িকা অপু বিশ্বাস। ফলে সিনেমার বিভিন্ন প্রচার-প্রচারণাতেও দেখা যাচ্ছে না তাকে। ছিলেন না প্রিমিয়ারেও। এ নিয়ে সিনেমা সংশ্লিষ্ট অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। বিভিন্ন গণমাধ্যমেও বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। সিনেমাটির প্রিমিয়ারে অপুকে না দেখে বিস্ময় প্রকাশ করেছেন প্রযোজক নেতা খোরশেদ আলম খসরুও। করেছেন সমালোচনাও।

আর এই পরিস্থিতিতে সবার কাছে ক্ষমা চেয়েছেন অপু। পাশাপাশি কেন তিনি এই সময়ে ভারতে রয়েছেন সেই ব্যাখ্যাও দিয়েছেন ফেসবুক লাইভে এসে। অপু জানান, তার কাছে তার কমিটমেন্ট সব সময়ই অনেক বড় বিষয়। ভারতের একটি শোতে অংশ নেওয়ার জন্য তিনি দুই মাস আগে সময় দিয়েছিলেন। তবে শেষ দিকে এসে সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত হওয়ায় তার পক্ষে এই সময়ে দেশে থাকা সম্ভব হয়নি।

পাশাপাশি দেশে থাকতে না পারায় সবার কাছে ক্ষমা চেয়ে দুঃখও প্রকাশ করেছেন এই নায়িকা। লাইভে এসে কাজের প্রতি নিজের ভালোবাসার একাধিক উদাহরণও তুলে ধরেন অপু।

উল্লেখ্য, রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে অপু বিশ্বাস, বাপ্পী চৌধুরী এবং সাদেক বাচ্চু ছাড়াও অভিনয় করেছেন আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ