• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি সংবর্ধনা দীঘিনালায় ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত কাপ্তাইয়ে পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার  রাজস্থলী  উপজেলা পরিষদ নির্বাচন: ভোটারের  দোয়ারে দোয়ারে ছুটছেন প্রার্থীরা, চাইছেন দোয়া উপজেলা পরিষদ নির্বাচন: লামায় শেষমুহুর্তে জমে উঠেছে ভোটের লড়াই মহেশখালীতে জেলেদের ৫৬ দিন বন্ধে সচেতনতামূলক সভা ও স্মার্ট কার্ড বিতরণ চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ৩০ লিটার  চোলাইমদ সহ দুই মাদক ব্যবসায়ী আটক  কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে 

বাবা-মেয়ের ভালোবাসায় কাঁদছে সবাই

নিজস্ব প্রতিবেদক: / ৯৩২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক: বাবাকে জড়িয়ে আছে ছোট্ট শিশুটি। বাবাও সব কিছু ফেলে আগলে রাখতে মেয়েকে বুকে জড়িয়ে ধরে রেখেছেন। বাবা-মেয়ের এই ভালোবাসা যেন মৃত্যুও আলাদা করতে পারেনি। শেষবারের মত গভীর মমতায় মেয়ের মরদেহ বুকে আঁকড়ে ধরে আছেন বাবা।

ফুলপুর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় আজ মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৭টায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। সেখানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলেই একই পরিবারের আটজন মারা যায়। আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করা হয়।

ওই ঘটনার পর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একজন বাবা তার মেয়েকে বুকে জড়িয়ে ধরে আছেন। তবে ততক্ষণে বাবা জীবিত থাকলেও মেয়ের প্রাণ চলে গেছে। দুর্ঘটনাস্থল থেকে ওই অবস্থায়ই তাদের উদ্ধার করা হয়েছে।

বাবা-মেয়ের সেই ছবি অনেকেই তাদের ফেসবুকে শেয়ার দিচ্ছেন। জানাচ্ছেন সমবেদনা। জ ই রাসেল খান নামে একজন ফেসবুকে ছবিটি পোস্ট করে লিখেন, ‘আহারে ভালোবাসার সন্তানকে বুকে জড়িয়ে ধরেও সন্তান বাঁচাতে পারেননি বাবা। ময়মনসিংহে ফুলপুরে মাইক্রোবাস পানিতে ডুবে গেলে এভাবেই উদ্ধার হয় কিছু ভালোবাসার বন্ধন, মেয়ের মরদেহ।’

সাংবাদিক ও গীতিকার রবিউল ইসলাম জীবন তার ফেসবুকে লিখেন, ‘মাইক্রোবাস দুর্ঘটনায় খাদে পড়ে মারা গেছেন একই পরিবারের আট সদস্য! সেখানে ছয়-সাত বছরের কন্যার লাশ বুকে আগলে আহাজারি করছেন হতভাগা বাবা। ফেসবুকে ছবিগুলো দেখার পর থেকে বুকটা ভারী হয়ে আছে। যাদের স্বজন হারিয়েছে, তাদের কেমন লাগছে একবার ভাবুন। আহা মানুষ! আহা জীবন! হে আল্লাহ এসব দুর্ঘটনা থেকে তুমি আমাদের মুক্তি দাও, হেফাজত করো।’

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, ময়মনসিংহ থেকে শেরপুরগামী মাইক্রোবাসটি ফুলপুরে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে মাইক্রোবাসটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আট জনের মরদেহ উদ্ধার করেন।

নিহতদের মধ্যে এক শিশু, ৫ নারী ও ২ পুরুষ রয়েছেন। এছাড়া জীবিত উদ্ধার করা হয় দু’জনকে। মাইক্রোবাসে মোট ১৪ জন যাত্রী ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ