• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাবা-মেয়ের ভালোবাসায় কাঁদছে সবাই

নিজস্ব প্রতিবেদক: / ৯৯১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক: বাবাকে জড়িয়ে আছে ছোট্ট শিশুটি। বাবাও সব কিছু ফেলে আগলে রাখতে মেয়েকে বুকে জড়িয়ে ধরে রেখেছেন। বাবা-মেয়ের এই ভালোবাসা যেন মৃত্যুও আলাদা করতে পারেনি। শেষবারের মত গভীর মমতায় মেয়ের মরদেহ বুকে আঁকড়ে ধরে আছেন বাবা।

ফুলপুর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় আজ মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৭টায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। সেখানে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলেই একই পরিবারের আটজন মারা যায়। আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করা হয়।

ওই ঘটনার পর একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একজন বাবা তার মেয়েকে বুকে জড়িয়ে ধরে আছেন। তবে ততক্ষণে বাবা জীবিত থাকলেও মেয়ের প্রাণ চলে গেছে। দুর্ঘটনাস্থল থেকে ওই অবস্থায়ই তাদের উদ্ধার করা হয়েছে।

বাবা-মেয়ের সেই ছবি অনেকেই তাদের ফেসবুকে শেয়ার দিচ্ছেন। জানাচ্ছেন সমবেদনা। জ ই রাসেল খান নামে একজন ফেসবুকে ছবিটি পোস্ট করে লিখেন, ‘আহারে ভালোবাসার সন্তানকে বুকে জড়িয়ে ধরেও সন্তান বাঁচাতে পারেননি বাবা। ময়মনসিংহে ফুলপুরে মাইক্রোবাস পানিতে ডুবে গেলে এভাবেই উদ্ধার হয় কিছু ভালোবাসার বন্ধন, মেয়ের মরদেহ।’

সাংবাদিক ও গীতিকার রবিউল ইসলাম জীবন তার ফেসবুকে লিখেন, ‘মাইক্রোবাস দুর্ঘটনায় খাদে পড়ে মারা গেছেন একই পরিবারের আট সদস্য! সেখানে ছয়-সাত বছরের কন্যার লাশ বুকে আগলে আহাজারি করছেন হতভাগা বাবা। ফেসবুকে ছবিগুলো দেখার পর থেকে বুকটা ভারী হয়ে আছে। যাদের স্বজন হারিয়েছে, তাদের কেমন লাগছে একবার ভাবুন। আহা মানুষ! আহা জীবন! হে আল্লাহ এসব দুর্ঘটনা থেকে তুমি আমাদের মুক্তি দাও, হেফাজত করো।’

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, ময়মনসিংহ থেকে শেরপুরগামী মাইক্রোবাসটি ফুলপুরে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে মাইক্রোবাসটি পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আট জনের মরদেহ উদ্ধার করেন।

নিহতদের মধ্যে এক শিশু, ৫ নারী ও ২ পুরুষ রয়েছেন। এছাড়া জীবিত উদ্ধার করা হয় দু’জনকে। মাইক্রোবাসে মোট ১৪ জন যাত্রী ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ