• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
শিরোনাম
সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা

মুজিববর্ষ উপলক্ষে দৌলতখান  উপজেলা ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ

নিজস্ব প্রতিবেদক: / ৭১৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদক :
মুজিববর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন’ এ প্রতিপাদ্যকে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে ভোলার দৌলতখান উপজেলা ভূমি অফিসের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ১৮ আগস্ট ২০২০ মঙ্গলবার  এ কর্মসূচি পালন করা হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল। এছাড়া এসময় তার সাথে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনার (ভূমি) (অঃদাঃ) জীতেন্দ্র কুমার নাথ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দৌলতখান উপজেলা ভূমি অফিস, দৌলতখান পৌর ভূমি অফিস এবং চরখলিফা ইউনিয়ন ভূমি অফিস চত্বরে জলপাই, কদবেল, ডালিম, লেবু, পেয়ারা প্রভৃতি বৃক্ষের চারা রোপন করা হয়।

কর্মসূচি শেষে প্রধান অতিথি রোপিত বৃক্ষের  যথাযথ পরিচর্যা ও সংরক্ষণের উপর গুরুত্বারোপ করেন। তিনি এ বিষয়ে সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ