• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

ভাতা বৃদ্ধি চাইলে নৌকায় আবারও ভোট দিন

তিমির বনিক, মৌলভীবাজার: / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

তিমির বনিক,মৌলভীবাজার

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার সকল প্রকার ভাতা চালু করেছে। মৌলভীবাজারের জুড়ীতে নবনির্মিত ফায়ার সার্ভিসের কাজ সম্পন্ন হয়েছে। দ্রুত সময়ের মধ্যে উদ্বোধন করা হবে। সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রিন্সিপাল নিয়োগ দেয়া হয়েছে। ভবনের কাজ ও অনেকটা এগিয়ে গেছে। আশাকরি দ্রুত শেষ হবে। জুড়ীতে মিনি স্টেডিয়ামের কাজও কিছুদিনের মাঝে শুরু হবে। মডেল মসজিদ এবং মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের জমি জটিলতা নিরসনে উপজেলা প্রশাসনকে সমাধান করার নির্দেশ করেন।

বৃহস্পতিবার (১০ আগষ্ট) দিনে উপজেলা প্রশাসন আয়োজিত ক্ষুদ্র নৃ-গোষ্টী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তির চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।।

তিনি আরো বলেন, জুড়ী উপজেলার মসজিদ মন্দিরের উন্নয়ন কাজের জন্য ইতিমধ্যে ৫৪ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। দ্রুত এগুলো প্রদান করা হবে। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মুক্তিযোদ্বা ভাতা, ভিজিডি প্রদান, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট সহ মানুষের সকল সুবিধা জনগণকে শেখ হাসিনার সরকার প্রদান করে যাচ্ছে। এই সুবিধা আরও বৃদ্ধি করতে চাইলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় আবার ও ভোট দিয়ে শেখ হাসিনার সরকার প্রতিষ্টা করতে হবে। মৌলভীবাজারের জুড়ীতে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যতীত) শীর্ষক কর্মসূচির আওতায় তৃতীয় ও চতুর্থ কিস্তির প্রাপ্ত বরাদ্দ হতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রঞ্জন চন্দ্র দে এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মাসুক মিয়া, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রনজিতা শর্মা, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদির, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কল্যাণ সংস্থা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অটল কৃষাণ সিংহ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মতিন এডভোকেট, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাব উদ্দিন সাবেল প্রমুখ।

অনুষ্টানে নৃ-গোষ্ঠী ১০ জন ছাত্রীকে ১০টি বাইসাইকেল এবং প্রথম-দ্বাদশ শ্রেণীর ৭০ জন ছাত্র ছাত্রীদের মাঝে তিনলক্ষ বারো হাজার টাকার চেক বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ