• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ট্রাক-পিকআপ-বাসের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১০

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৬ আগস্ট, ২০২৩

সিলেটের ওসমানীনগরে একই সঙ্গে ট্রাক-পিকআপ-বাস-অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত হয়েছে হয়েছেন। নিহত ব্যক্তি মোটরসাইকেলের আরোহী ছিলেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের আহমদনগরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম খলিলুর রহমান। তিনি ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকার ব্রাক্ষণগ্রাম গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটে সকাল সাড়ে ৯ টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির হচ্ছিল। এ সময় শেরপুর থেকে সিলেটগামী একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি অটোরিকশাকে ধাক্তা দেয়। পরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক, পিকআপ ও মোটরসাইকেলের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটাসাইকেল আরোহী খলিলুর রহমান মারা যান।

খবর পেয়ে ওসমানীনগর থানা-পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনায় আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সিলেট তামাবিল হাইওয়ে পুলিশের এএসআই শামছুল আলম এসব তথ্য নিশ্চিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ