• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম
নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী দীপংকর তালুকদার এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন কাপ্তাই উপজেলা পরিষদ এর নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোট পড়েছে ৪২% উপরে মাসিক মতবিনিময় সভায় সিন্দুকছড়ি জোন মহালছড়িতে বুদ্ধের ত্রিস্মৃতি স্মরনে বুদ্ধ পূর্ণিমায় মঙ্গল কামনা কাপ্তাইয়ে বুদ্ধ পূর্ণিমায় বিভিন্ন বিহারে  দেশ ও জাতির মঙ্গল কামনায় প্রার্থনা রাঙামাটিতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ লংগদুতে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান

মানিকছড়ির জমিরিয়া তা’লীমূল কোরআন মাদ্রাসা ও এতিমখানা’র বই বিতরণ ও ছবক প্রদান

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি): / ৬৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার গচ্ছাবিল এলাকায় অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান “গচ্ছাবিল জমিরিয়া তা’লীমূল কোরআন মাদ্রাসা ও এতিমখানা”র শিক্ষার্থীদেত মাঝে নতুন বই, কোরআন শরীফ বিতরণ ও ছবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (৬ জানুয়ারী) সকাল সাড়ে ১০টায় মাদ্রাসা অডিটরিয়ামে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা হাফেজ মুহাম্মদ আব্দুল্লাহ এর সভাপতিত্বে ও পরিচালক মাওঃ মুহাম্মদ জহির উদ্দিন বিন সুরুজ এর সঞ্চালনায় বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকছড়ি উপজেলা যুবলীগের সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, তিনটহরী মহিউসসুন্নাহ মাদরাসার পরিচালক মাওঃ ফরিদ উদ্দীন, দারুল ইহ্সান মাদরাসার পরিচালক হাফেজ মুহাম্মদ নাছির উদ্দীন। মানিকছড়ি ইউপি সদস্য মোশারফ হোসেন ও মাওলানা ইমাম হোসেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে নতুন বই ও কোরআন শরিফ তুলে দেন অতিথিগণ। পরে শিক্ষার্থীদের মাঝে ছবক প্রদান শেষে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মানিকছড়ি দারুসসুন্নাহ্ হাফেজিয়া মাদ্রাসার উপদেষ্ঠা মাওলানা নূর মুহাম্মদ শাহ। এসময় মাদরাসা অন্যান্য শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ