• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
শান্তি চুক্তির ৬৫টি ধারা সম্পূর্ণভাবে বাস্তবায়িত হয়েছে- জাতিসংঘে বাংলাদেশ শান্তিচুক্তির অগ্রগতি জাতিসংঘে তুলে ধরল বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত- লোকমান সভাপতি, মাসুম রানা সম্পাদক কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত

উর্বশীর সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন নাসিম শাহ

স্টাফ রির্পোটারঃ / ১৯৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

পাকিস্তানি পেসার নাসিম শাহ গেল এশিয়া কাপে ব্যাপক তারকা খ্যাতি পান। আর সে সময় বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে তার নাম জড়িয়ে বেশ কানাঘুষাও চলে। আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের ম্যাচে দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দিয়েছিলেন পেসার নাসিম শাহ। এরপরই পুরো লাইমলাইটে চলে আসেন পাক পেসার। ঠিক তখনই নাসিম শাহের একটি ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে দেন উর্বশী।

সঙ্গে জুড়ে দেন আতিফ আসলামের গান ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’। এরপর গেল ফেব্রুয়ারিতে নাসিম শাহের ২০তম জন্মদিনেও (১৫ ফেব্রুয়ারি) শুভেচ্ছা জানিয়েছেন উর্বশী। নাসিম শাহর একটি পোস্টের নিচে কমেন্টে উর্বশী লেখেন, ‘শুভ জন্মদিন নাসিম শাহ। পুলিশের (বেলুচিস্তান রাজ্যের) সম্মানজনক ডিএসপি পদে ভূষিত হওয়ায় অভিনন্দন।’

পরে সেই কমেন্টের জবাবও দিয়েছেন নাসিম। তিনি বলিউড অভিনেত্রীকে শুভেচ্ছার জন্য ‘ধন্যবাদ’ জানান। উর্বশীর শুভেচ্ছাবার্তা ও নাসিমের ধন্যবাদে দুয়ে দুয়ে চার মেলাচ্ছিলেন দুই জগতের দুই তারকার ভক্ত-সমর্থকরা। তবে এ বিষয়টি নিয়ে এতদিন চুপই ছিলেন দুজন।

এবার বিষয়টি নিয়ে কথা বললেন নাসিম শাহ। ক্রিকেট পাকিস্তানের বরাতে জানা গেছে পাক পেসার জানিয়েছেন, কাজটি তিনি নন, বরং তার ম্যানেজার করেছে।

তিনি বলেন, আমি তখন খেলছিলাম। আর এটা সবাই জানে যে, ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তাদের ম্যানেজাররা পরিচালনা করে। আর আমার জন্মদিনে যেসব তারকারা উইশ করেছেন সবাইকেই ধন্যবাদ জানানো হয়। যখন তিনি (উর্বশী) শুভেচ্ছা জানান, তখন আমার ম্যানেজার সেখানেও ধন্যবাদ লিখেছেন। গোটা বিষয়টি নিয়ে ইস্যু বানানো উচিত নয় বলেও মনে করেন নাসিম।

এর আগে এশিয়া কাপ চলাকালে উর্বশীর ভিডিওটি নিয়ে আলোচনা শুরু হলে সেটি অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন তিনি। একইসঙ্গে নাসিম শাহকে নিয়ে তার অযাচিত আগ্রহের জন্য সমালোচনা করেন নেটিজেনরা। পরে সেই বিষয়টি নিয়ে সাংবাদিকরা নাসিম শাহকে প্রশ্ন করলে তিনি উর্বশী নামের কাউকে চিনেন না বলেও জানান।

সে সময় নাসিম বলেছিলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে তাও আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়ার সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেটে। আর ওই সময় আমি মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে ভালো লাগে তাহলে কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তা হলে খুব ভালো কথা।

পার্বত্যকন্ঠ নিউজ/এম এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ