• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

দৈনিক পার্বত্যকন্ঠ নিউজ: / ৪৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

দৈনিক পার্বত্যকন্ঠ নিউজ:

বন্যায় ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা দিয়েছে খাগড়াছড়িতে আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত

বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। এ উপলক্ষে সকালে লক্ষ্মীছড়ি সেনা জোনের দায়িত্বপূর্ন এলাকা ভূজপুর ন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে “এক টাকায় বাজার” অনুষ্ঠিত হয়েছে। অভিনব এ বাজারের উদ্বোধন করেন ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম। এক টাকার এই বাজার থেকে ৫শ পরিবার পণ্য সংগ্রহ করে। যার মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, তেল, ডিম, মাছ মুরগী, কাপড়, শিক্ষা উপকরণ সহ ১৯ ধরনের পণ্য।

এছাড়াও ৬০টি ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন,  সেলাই মেশিন, ছাগল, কৃষিপণ্য সার ও বীজ বিতরণ সহ ৮শতাধিক রোগীকে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মাধ্যে লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লে: কর্নেল তাজুল ইসলাম, জোন উপ-অধিনায়ক মেজর সারোয়ার জাহান, বিদ্যানন্দ ফাউন্ডেশনের বোর্ড মেম্বার মো; জামাল উদ্দিন সহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ