• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি) প্রতিনিধি: / ৬৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

ঝুলন দত্ত, কাপ্তাই ( রাঙামাটি)  প্রতিনিধি: প্রায় ২ মাস বন্ধ থাকার পর বুধবার (১৮ সেপ্টেম্বর)  রাত ৮ টা হতে  পূনরায় কাগজ উৎপাদনে ফিরেছেন রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় অবস্থিত কর্ণফুলি পেপার মিল ( কেপিএম)  লিমিটেড। বিষয়টি নিশ্চিত করে বুধবার রাত সাড়ে ১১ টায়  কেপিএম এর ব্যবস্থাপনা পরিচালক( এমডি) মো:  আব্দুল হাকিম এই প্রতিবেদককে জানান, কাঁচামাল সংকটে গত ২০ জুলাই হতে প্রায় ২ মাস কেপিএম কাগজ  উৎপাদন করতে পারেন নাই। সকল সংকট কাটিয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর)  রাত  ৮ টা হতে মিলটি উৎপাদনে ফিরেছে।

এদিকে বুধবার রাত ১১.৪০ মিনিট এ কেপিএম শ্রমিক কর্মচারী পরিষদ( সিবিএ) এর সভাপতি আবদুল রাজ্জাক এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বুধবার রাত হতে কেপিএম আবারও কাগজ উৎপাদনে ফিরেছে। আমরা শ্রমিক কর্মচারি সকলের পক্ষ হতে মাননীয় শিল্প উপদেষ্টা, বিসিআইসি কর্তৃপক্ষ এবং কেপিএম কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমরা আশা করছি মিলটি আবারও পুরোদমে উৎপাদনে ফিরে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হবে।

প্রসঙ্গত: গত ১২ সেপ্টেম্বর দুপুর ১ টায় কেপিএম সিবিএ এর উদ্যোগে মিল চালু রাখার দাবিতে মিলের ১ নং গেইটে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে কেপিএম এর স্থায়ী ও অস্থায়ী শ্রমিক কর্মচারী এবং স্কুলের শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ