• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের মানববন্ধন

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ২৭৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

কেএনএফ কতৃক রুমা পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা অপহরণ, মুক্তিপণ আদায় পাশাপাশি প্রতিনিয়ত চাঁদাবাজি এবং পার্বত্য চট্টগ্রামকে ভূখন্ড থেকে বিচ্ছিন্ন করার পায়তারার প্রতিবাদে বান্দরবানে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সকালে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সামনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ নেতাকর্মীরা এই মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি আবুল কালাম আজাদ সভাপতিত্বে প্রধান অতিথি পার্বত‍্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মোঃ মজিবর রহমান।

বক্তব্যে প্রধান অতিথি কাজী মোঃ মজিবর রহমান বলেন, যেখানে জুলুম, নির্যাতন ও নিপীড়ন মানুষের কথা বলা জন্য নাগরিক পরিষদ আছে। নাগরিক পরিষদ পাহাড়ি ও বাঙ্গালী সকল সম্প্রদায়ের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। এবং পাহাড়ে সন্ত্রাসী কর্মকান্ড অচিরে বন্ধ না করলে দুর্বার আন্দোলনে যাওয়ার হুশিয়ার দেন এই নেতা।

এসময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের জেলা সহ-সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহজালাল, পৌর সভাপতি শামসুল হক সামু, জেলা ছাত্র পরিষদের সভাপতি আসিফ ইকবালসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ