• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

চকরিয়ায় বাসচাপায় ২ শিশু নিহত, আহত ১

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

 

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া ডুলাহাজারায় শখে ট্রেন দেখতে যাওয়ার পথে বাস চাপায় ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়ে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে অপর এক শিশুকে।

০৭ ডিসেম্বর’২৩ ইং বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে মহাসড়কের ডুলাহাজারা ইসলামিয়া মাদরাসার সামনে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই শিশু হলো ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের সৌদি প্রবাসী নাসির উদ্দিনের মেয়ে শিশু সাবা (৮) ও আবদুর রহমান (৬)।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৭ টার দিকে কক্সবাজারগামী ট্রেন দেখতে ঘর থেকে বের হয় ২ ভাই বোন ও অপর এক শিশু। এ সময় মহাসড়ক পার হতে গিয়ে কক্সবাজারগামী একটি বাস তিনজনকে চাপা দেয়। ঘটনাস্থলে মৃত্যু হয় সাবা ও আবদুর রহমান।

এ সময় আহত আহত গফুরের কন্যা শিশু নুসরাত জাহান (৫) কে স্থানীয় মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল বাহার জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। নিহত দুই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ