• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

চকরিয়ার হারবাং এ “বনফুল” নতুন শাখার উদ্বোধন হয়েছে

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ / ২৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩

 

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার হারবাং এ দেশের বৃহত্তম ও বিখ্যাত প্রতিষ্ঠান বনফুল এর শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ ২০’ই নভেম্বর, ২৩ইং (সোমবার) সকাল ১১:০০ ঘটিকায় এ শাখার উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বনফুল এর সিইও আব্বাস উদ্দিন,হারবাং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন মিরাজ, বনফুলের এজিএম আলা উদ্দিন, বনফুল কক্সবাজার শাখার সিনিয়র ব্যবস্থাপক আনোয়ার হোসেন, হারবাং পুলিশ ক্যাম্পের আইসি জাহাঙ্গীর আলম ও পরিদর্শক মোহাম্মদ রিফাত।এছাড়া দূরদূরান্ত থেকে আগত মেহমানসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

বনফুল হারবাং শাখার স্বত্বাধিকারী আনিসুর রহমান ইমন বলেন,বিশ্বস্ত খাবারের বিশ্বস্ত নাম বনফুল। সেই বনফুল শাখায় সবাইকে আসার আমন্ত্রণ রইল। ইনশাআল্লাহ খাবারের গুণগত মান ঠিক রেখেই আপনাদের সেবা দিয়ে যাব।

নতুন শাখার উদ্বোধন অনুষ্ঠানে হারবাং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন বলেন,বনফুল বাংলাদেশ এর একটি সুপরিচিত ও বিখ্যাত প্রতিষ্ঠান। এমন প্রতিষ্ঠানের শাখা আমাদের হারবাং এ পেয়ে আমরা আনন্দিত। তবে আমরা একটা জিনিসই চাইব যেন খাবারের মান ঠিক থাকে।

বনফুল প্রতিষ্ঠানের এজিএম আলা উদ্দিন বলেন,পুরো এলাকা পর্যবেক্ষণ করে মনে হলো যে এলাকাটি উপযুক্ত। তাই সব কিছু বিবেচনা করে এ প্রতিষ্ঠানটি এখানে দেওয়া হয়েছে। বিশ্বস্ত খাবারের বিশ্বস্ত নাম হচ্ছে বনফুল কোং।তাই সকলকে বনফুল পরিবারের সাথে থাকার অনুরোধ রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ