• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

রামগড়ে ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩

মোঃ মাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ

খাগড়াছড়ির রামগড় পৌরসভার দারোগা পাড়া এলাকা থেকে ৪০ বোতল ভারতীয় মদ সহ মো. একরাম হোসেন (২৩) কে আটক করেছে রামগড় থানা পুলিশ।

আটককৃত মো.একরাম হোসেন রামগড় পৌরসভার বল্টুরামটিলা এলাকার অস্থায়ী বাসিন্দা মোঃ আবুল হোসেনের ছেলে।
গতকাল সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রামগড় থানার এসআই মহসিন মস্তোফা সহ সংঙ্গীয় পুলিশ ফোর্সের রাত্রি কালীন বিশেষ অভিযানে একরাম হোসেন কে আটক করা হয়েছে।

রামগড় থানার এসআই মহসিন মস্তোফা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গতকাল রাত ১১টা ৪০ মিনিটে একরামুল হক কে ৪০ বোতল ভারতীয় মদ সহ আটক করা হয়।

রামগড় থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান জানান,আসামীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ