• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে ফের দূর্ঘটনা-মৃত্যু ২

মোঃ জুবাইরুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ / ২৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ

চট্টগ্রাম -কক্সবাজার মহাসড়কে ফের দূর্ঘটনা হওয়ার ঘটনা ঘটেছে।

২৭’ই সেপ্টেম্বর, ২৩ইং(বুধবার) ২ঘটিকার সময় কক্সবাজারমুখী স্টারলাইন, ঢাকা-মেট্টো ব -১২-২৫৪২ এর সাথে মোটরসাইকেল (টিবিএস) এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুইজনের মধ্যে একজন এর মৃত্যুর ঘটনা ঘটে এবং অন্যজন গুরুতর অবস্থার চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

মৃত মোঃরাফি(২১),পিতা:ফরিদুল আলম,হামিদুল্লাহ মুহুরী পাড়া(৮নং ওয়ার্ড) কৈয়ারবিল ইউনিয়ন এর বাসীন্দা।আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে মোঃঅপি(২১),পিতা:সেলিম মিন্টু (মিন্টু মেম্বার) হাজি পাড়া,( ২নং ওয়ার্ড) লইক্ষারচর ইউনিয়ন এর বাসিন্দা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।পরবর্তীতে সেখানে চিকিৎসা অবস্থায় অপিও মৃত্যু বরণ করেন।

তাদের এক বন্ধু জানায়, তারা দুজনেই চকরিয়া সরকারি ডিগ্রি কলেজ এর শিক্ষার্থী। রাফি চকরিয়া কলেজের ডিগ্রিতে এবার আবেদন করেছে এবং অপি চকরিয়া কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী।

এ বিষয়ে চিরিঙ্গা হাইওয়ে থানা থেকে এখনও কোনো সিদ্ধান্ত পাওয়া যায়নি তবে পরিবার দ্রুত লাশ নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছে। সরেজমিনে গেলে দেখা যায় চিরিঙ্গা হাইওয়ে থানা থেকে একজনের লাশ তার পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ