• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

মাতামুহুরি নদী থেকে সাবেক সেনা সদস্যের মরদেহ উদ্ধার

মোঃ জুবাইরুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ / ১৩১৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার মাতামুহুরি নদীতে ভাসমান লাশ পাওয়া গেছে।

আজ ৬’ই সেপ্টেম্বর, ২৩ইং (বুধবার) সকালে চকরিয়া উপজেলার মাতামুহুরি নদীর ব্রীজের নিচ থেকে এ লাশ উদ্ধার করা হয়।ব্রীজের নিচে ভাসমান লাশের খবর পেয়ে সাথে সাথে চকরিয়া থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মৃত ব্যাক্তিটি হলো চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের সওদাগর পাড়ার মৃত খলিলুর রহমানের পুত্র মহসিন ভুট্টো (৫০)। সে সাবেক সেনাবাহিনীর সদস্য ছিলো বলে জানা যায়।

ঘটনাস্থল পরিদর্শন করে এই বিষয়টি নিশ্চিত করেন চকরিয়া থানার ওসি জাবেদ মাহমুদ।

পুলিশ ও ফায়ার সার্ভিস টিম এবং প্রত্যক্ষদর্শী সূত্র জানায় বুধবার সকালে লোকজন নদীর কিনারে লাশ দেখতে পায় এবং থানা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ জনগনের সহায়তায় লাশটি উদ্ধার করে।

চকরিয়া ফায়ার সার্ভিস টিমের অফিসার সেলিম উদ্দিন জানান মাতামুহুরী নদীর পাশের কিনারা হতে লাশটি পাওয়া গেছে। পুলিশ জানায় এ ব্যাপারে তদন্ত চলছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ