• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

লক্ষ্মীছড়িতে হতদরিদ্র ২৫ পরিবারের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ 

স্টাফ রিপোর্টার / ৬০৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

আত্মকর্মসংস্থান সৃষ্টি ও দরিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানে খাগড়াছড়ি পার্বত্য জেলার দূর্গম লক্ষ্মমীছড়ি উপজেলায় দরিদ্র জনগোষ্ঠির মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বছরের প্রথম দিন শুক্রবার সকালে লক্ষ্মীছড়ির মেজার পাড়া গ্রামে কর্মহীন হতদরিদ্র ২৫ পরিবারের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী।

এসময় তিনি বলেন পার্বত্য চট্টগ্রামে পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে এগিয়ে নিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যম্যে সরকার কাজ করে যাচ্ছে। সরকারের এ ধারা অব্যহত থাকবে।
সেলাই মেশিন বিতরণকালে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ