• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

ক্যালিফোর্নিয়ায় বিমান বিধ্বস্ত হয়ে ৬ জন নিহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০২৩

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বিমান বিধ্বস্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। শনিবার (৮ জুলাই) স্থানীয় সময় ভোর ৪টার দিকে লস অ্যাঞ্জেলেসের দক্ষিণ-পূর্বাঞ্চলে বিমানটি বিধ্বস্ত হয়।

জানা গেছে, শনিবার বিমানটি লাস ভেগাস থেকে রওনা হয়েছিল। এরপর স্থানীয় সময় ভোর ৪টায় ফ্রেঞ্চ ভ্যালি এয়ারপোর্টের কাছে বিমানটি বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলেই এর সব আরোহী নিহত হন।

বিধ্বস্ত হওয়ার পরপরই বিমানটিতে আগুন ধরে যায়। যার ফলে আশপাশের বনভূমি পুড়ে ছাই হয়ে গেছে।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ মর্গে পাঠায় স্থানীয় কর্তৃপক্ষ। তবে এখন পর্যন্ত নিহতদের পরিচয় জানা যায়নি।

তবে কি কারণে এই দুর্ঘটনা ঘটেছে, সে বিষয়ে এখনও কিছুই জানায়নি আইনশৃঙ্খলা বাহিনী। ঘটনা তদন্তের জন্য এরই মধ্যে একটি কমিটি গঠন করা হয়েছে। মার্কিন সংস্থা ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন এবং জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড এর তদন্ত করবে।

এদিকে মার্কিন সংস্থা ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন জানিয়েছে, বিধ্বস্ত সেসনা সি৫৫০ বিমানটি একটি বিজনেস জেট ছিল।

পার্বত্যকনঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ