Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০°সে

রামগড় -ফেনী নদীতে কলেজ ছাত্র নিখোজ, ১২ ঘন্টাও উদ্ধার হয়নি

দৈনিক পার্বত্য কন্ঠ

রামগড় প্রতিনিধি: রামগড়ের পাশ্ববর্তী বাগান বাজার স্কুল সংলগ্ন ফেনী নদীতে শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ৯টার দিকে উজানের পানিতে ভেসে আসা কাঠ ধরতে গিয়ে পানির তীব্র স্রোতে ভেসে গেছে রামগড় সরকারী ডিগ্রি কলেজের এইচএসসি পরিক্ষার্থী পলাশ দে (১৯) নামে এক তরুণ। সে ফটিকছড়ি উপজেলাধীন বাগানবাজার ইউনিয়নের পুরান রামগড় এলাকার স্বামী পরিত্যক্তা শিপ্রারাণীর ছেলে। তার দুই সন্তানের মধ্যে পলাশ বড় ছোট ছেলে নবম শ্রেণীতে পড়ে।

প্রত্যক্ষদর্শী প্রদীপ দে জানান, সন্ধ্যা থেকেই পলাশ সহ পাড়ার সহপাঠীরা মিলে পাহাড়ি উজান থেকে ফেনী নদীতে ভেসে আসা গাছের গুড়ি বাঁশ দিয়ে আটকিয়ে পাড়ে তুলছিলেন। এক পর্যায়ে একটু বড় আকারের একটি গাছের গুড়ি ভেসে যেতে পলাশ নদীতে ঝাঁপ দিয়ে গাছের গুড়িটি ধরার চেষ্টা করে কিন্তু পানির স্রোতের সাথে পলাশ টিকে উঠতে পারেনি। মুহুর্তের মধ্যেই পলাশ তলিয়ে যায়। সহপাঠীদের অনেকেই পানিতে নেমে পলাশকে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি।

প্রতিবেশী তপন চন্দ্র দে বলেন, পলাশ অনেক মেধাবী একজন ছাত্র। মা শিপ্রারাণী বাগান বাজার উচ্চবিদ্যালয়ে আয়ার কাজ করে সন্তানদের লেখা-পড়া ও সংসার চালান।

রামগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ডলার ত্রিপুরা জানান, খবর পেয়ে স্থানিয়রা ও ফায়ার সার্ভিস প্রাথমিক অনুসন্ধান চালিয়ে ছেলেটির কোন হদিস পায়নি। চট্টগ্রাম থকে ডুবুরী দল আসছে তারা এখনি অনুসন্ধান শুরু করবে।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলো সেনাবাহিনী
কাপ্তাই থানার ওসি সহ কাপ্তাইয়ে আরোও ৯ জন করোনায় আক্রান্ত
প্রশাসন ক্যাডারে মহালছড়ির কৃতি সন্তান হিল্লোল চাকমা
ভুমি সচিবের প্রশংসায় ভাসছেন মাটিরাঙার এসিল্যান্ড ফারজানা ববি
মানিকছড়ির প্রথম করোনাজয়ী অশেষকে ফুলেল শুভেচ্ছা
সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন নাগরিক পরিষদের

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।