Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০°সে

রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 

দৈনিক পার্বত্য কন্ঠ

মাসুদ রানা, রামগড় 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রামগড় উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলার সকল স্তরের জনগণ এবং মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারি।

তিনি আরো বলেন, ১৪৪২ হিজরি রমযান মাস শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। দীর্ঘ মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানবহৃদয়। সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নেয়। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ পরিস্থিতিতে সব সংকট জয়ের সুসংহত-বন্ধন গড়ে ওঠুক। পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সাসাজিক ও শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদুল ফিতর পালন করার আহ্বান জানান। পবিত্র ঈদুল ফিতরে তিনি সমগ্র দেশের রামগড়সহ পুরো দেশ নিরাময় ও সুস্বাস্থ্য এবং নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ সুদৃঢ় নির্দেশে ২৯৮ নং সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরার পরামর্শক্রমে মানুষ ও প্রাকৃতিক দূর্যোগে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যমে এগিয়ে যাবে রামগড় উপজেলা।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিলো সেনাবাহিনী
কাপ্তাই থানার ওসি সহ কাপ্তাইয়ে আরোও ৯ জন করোনায় আক্রান্ত
প্রশাসন ক্যাডারে মহালছড়ির কৃতি সন্তান হিল্লোল চাকমা
ভুমি সচিবের প্রশংসায় ভাসছেন মাটিরাঙার এসিল্যান্ড ফারজানা ববি
মানিকছড়ির প্রথম করোনাজয়ী অশেষকে ফুলেল শুভেচ্ছা
সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধন নাগরিক পরিষদের

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।