• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

মোবাইল কোর্টে ৫ হাজার মিটার জাল জব্ধ

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ১৯২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

উচ্চস্বরে গান ও অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগে সাউন্ডবক্স জব্ধ। এছাড়াও আহমেদ সিটি গার্শেন ও বিভিন্ন কফি সপে উঠতি বয়সি তরুণ তরুণীর বেহায়পনা ঠেকাতে কঠোর হুশিয়ারি।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রায় ৫ হাজার মিটার কারেন্ট জাল, রিং জাল, মশারী জাল আটক করে পুড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন।

আজ সোমবার দুপুরে তিতাস নদীতে অভিযান চালিয়ে এসব জাল জব্ধ ও ধ্বংস করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোশারফ হোসেন।

এছাড়াও অবৈধভাবে নদীর স্বাভাবিক গতিপথে বাঁশের বেড়া, খেও তৈরির বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদাকতে এইগুলো অপসারণ এবং জরিমানা আদায় করা হয়।
এছাড়াও নদীতে নৌকায় করে উচ্চ শব্দে সাউণ্ড বক্স বাজানো, অল্পবয়সী ছেলেদের অসংলগ্ন আচরণের কারণে সাউন্ড বক্সগুলো জব্দ করা হয়।

একই সাথে স্কুল ফাঁকি দিয়ে নদীর ঐপারে আহমেদ হাসপাতাল সিটি গার্ডেন সহ বিভিন্ন কফি শপগুলোয় অল্পবয়সী কোমলমতি ছেলে মেয়েদের অসামাজিক ও অসংলগ্ন আচরণের কারণে তাদের আটক করে শিক্ষক ও অভিভাবকদের হাতে তুলে দেয়া হয়েছে বলে জানিয়েছেন ইউএনও একরামুল ছিদ্দিক।

নবীনগরের ইউএনও একরামুল ছিদ্দিক জানান,
নদী দখল, অবৈধ কারেন্ট জাল, রিং জালের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ