Header Border

ঢাকা, মঙ্গলবার, ২রা জুন, ২০২০ ইং | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০°সে

পথশিশু ও হতদরিদ্র মানুষদের একবেলার আহার করালেন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর আলাউদ্দিন

দৈনিক পার্বত্য কন্ঠ

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলের স্বীকার দেশের গরীব দুঃখী ও মেহনতি জনতা।লক ডাউন এইসব অসচ্ছল মানুষের জিবনে অভিশাপ হিসেবে দাঁড়িয়েছে। অর্থনৈতিক অবস্থা এমন নাজুক প্রকৃতি হয়েছে যে এই কঠিন মূহুর্তে এক টাকা একশো টাকার মত গুরুত্বপূর্ণ। তাছাড়া পথশিশুদের অসহায়ত্ব চেহারা দেখে নাড়া দিবে আপনার বিবেক। তখন ইচ্ছা করবে আমার যা সাধ্য সামর্থ্য আছে তাই দিয়ে হলেও তাদের পাঁশে দাঁড়ায়। ঠিক এমনি এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সীতাকুণ্ড পৌরসদর সোবহান বাগ গ্রামের আলাউদ্দিন আল হাসান। তিনি সীতাকুণ্ডের রেজিঃ প্রাপ্ত(৫৩/২০১৯) তরুণ সংগঠন সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক।

আজ ২১ মে শুক্রবার বিকাল তিনটা থেকে পথশিশু ও গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন আলাউদ্দিন আল হাসান। জানা যায় , আলাউদ্দিন আল হাসান নিজ উদ্যোগে ও বন্ধুদের সহযোগিতায় সীতাকুণ্ড পৌরসভার বিভিন্ন স্থানে ১৫০ প্যাকেট বিরানী বিতরণ করেন।

আলাউদ্দিন আল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন , দেশের এই দুর্দিনে আমাদের উচিত গরীব দুঃস্থদের পাশে দাঁড়ানো।যে যার সামর্থ্য মত এসব ছিন্নমূল পথশিশুদের পাশে দাঁড়ালে তাদের মুখে হাঁসি ফুটবে। যদিও আমি যৎ সামান্য খাদ্য সামগ্রী দিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করেছি। এবারের ঈদ হোক গরীব দুঃস্থদের সাহায্য সহযোগিতার হাত বাড়ানোর মাধ্যমে। সম্ভব হলে একজন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন। তিনি আরো বলেন,এই মাহে রমজানের দিনে দিনমজুর,গরীব দুঃস্থদের মাঝে দাঁড়ান। এবং সমাজে যারা বিত্তবান আছেন তারাও এগিয়ে আসুন।দান করলে সম্পদ কমেনা বরং বাড়ে

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মাগুরায় গণপরিবহনে নেয়া হচ্ছে দ্বিগুণেরও বেশি ভাড়া
জিপিএ-৫ প্রাপ্ত সজল দাসের পড়াশোনার দায়িত্ব নিলেন চেয়ারম্যান সাদাকাত উল্লাহ মিয়াজী
ফরিদপুরে যাত্রীদের গুনতে হচ্ছে দ্বিগুণ ভাড়া
ফাঁসি মওকুফ পাওয়া আসলাম ফের হত্যা মামলায় গ্রেফতার
দিনাজপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু
করোনায় আক্রান্ত হলেন সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।