Header Border

ঢাকা, সোমবার, ১লা জুন, ২০২০ ইং | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
রাঙামাটিতে ভূষণছড়া গণহত্যা দিবস পালন করোনায় আক্রান্ত হলেন সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর কাউখালীতে নতুন করে আরও ১ জনের করোনা পজিটিভ সহযোদ্ধাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন পৌর আওয়ামী লীগের সভাপতি জমির বাড়ি থেকে তুলে নিয়ে রাতভর ধর্ষণ, বিয়ের দাবীতে ছেলের বাড়ির সামনে মেয়ের অনশন নাগরপুরে ৩ পুলিশ সদস্যসহ করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন জাতীয় মৎস্য পুরুষ্কার প্রাপ্ত ওসমানের পুকুরে মিললো ১৫কেজী ওজনের কাতাল মাছ খাগড়াছড়িতে কেবিডিএ’র খাদ্যশস্য বিতরন ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়রের ছেলে চাঁদাবাজি মামলায় গ্রেফতার ফরিদপুরে দেড় মাসে করোনা উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু, সকলেরই রিপোর্ট নেগেটিভ!

এটা ত্রাণ নয়, আপনাদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার- এমপি শিবলী সাদিক

দৈনিক পার্বত্য কন্ঠ

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বলেছেন, বৈশ্বিক এই মহামারিতে ত্রাণ নিয়ে দুর্নীতির কোনো সুযোগ নেই। যারা এ ধরণের অপচেষ্টা করবেন তাদেরকে আইনের হাতে ধরা পড়তে হবে।

তিনি বলেন, এটা শেখ হাসিনার সরকার। এটাকে অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার, এটা ত্রাণ নয় আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার।

বুধবার (২০ মে) সকাল ১০টায় নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া স্কুল এ্যান্ড কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৯’শ দরিদ্র, অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এমপি শিবলী সাদিক বলেন, বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায়
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের কাছে পর্যাপ্ত অর্থ এবং খাদ্য মজুদ আছে। প্রতিটি ক্ষুধার্ত মানুষ খাদ্য সহায়তা পাচ্ছে।

তিনি বলেন, করোনা সংকট যতদিন চলবে ততদিন আমরা ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিতে থাকবো। করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে হবে জন-প্রতিনিধিদের। ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউই ছাড় পাবেন না।

এসময় ইউএনও নাজমুন নাহার, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আমির হোসেন, ইউপি চেয়ারম্যান আসমান জামিলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় আক্রান্ত হলেন সহকারী কমিশনার(ভূমি) তারিন মসরুর
নাগরপুরে ৩ পুলিশ সদস্যসহ করোনা ভাইরাসে আক্রান্ত ৫ জন
ভাঙ্গা পৌরসভার প্যানেল মেয়রের ছেলে চাঁদাবাজি মামলায় গ্রেফতার
ফরিদপুরে দেড় মাসে করোনা উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু, সকলেরই রিপোর্ট নেগেটিভ!
মাগুরায় জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে দুস্থদের মাঝে মনোয়ার খানের খাদ্য বিতরণ
১২ শর্তে চালানো যাবে বাস

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।