Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
মাদারীপুরে এক পুলিশ সদস্য সহ ০৪জন করোনা আক্রান্ত ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১ দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন মাদারীপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 

রংপুরে জমি বিরোধে গাছ কাটা নিয়ে সংঘর্ষ- গৃহবধুর মৃত্যু

দৈনিক পার্বত্য কন্ঠ

রংপুর সংবাদদাতা 

রংপুরের মিঠাপুকুরের ময়েনপুর পুর্বপাড়া গ্রামে গাছ কাটা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে পিয়ারী বেগম নামের এক গৃহবধু মারা গেছেন। সোমবার রাতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
মিঠাপাকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, পুর্ব থেকে একটি ওছিয়ত নামার জমি নিয়ে ওই এলাকার সিরাজুল ইসলামের সাথে আনোয়ারুল ইসলামের পরিবারের মধ্যে বিরোধ চলছিল। এনিয়ে থানায় একাধিক মামলা মোকদ্দমাও আছে শনিবার সিরাজুল ইসলামের বসতভিটার একটি গাছ জোড়পুর্বক কাটতে যায় আনোয়ারুল, তার পুত্র সাগর ও স্ত্রী শাহিনুরসহ বেশ কয়েকজন। এতে বাঁধা দেয় সিরাজুল ও তার স্ত্রী পিয়ারী বেগমসহ অন্যান্যরা। এসময় আনোয়ারুল ও তার লোকজন পিয়ারী বেগমের মাথায় ঘরের খুটি দিয়ে মাথায় আঘাত করে। গুরুতর অসুস্থ্য অবস্থায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার রাতে তিনি মারা যান। নিহত পেয়ারী বেগম দুই কন্যা ও ২ পুত্র সন্তানের জননী। লাশ ময়নাতদন্তের জন্য হাসাপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে তদন্ত করার জন্য গেছে বলেও জানান ওসি।

এ ঘটনায় হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছে নিহতের স্বজনরা। নিহতের স্বামী সিরাজুল ইসলাম জানান, আমার বতসভিটার জমির গাছ ওরা কাটতে এসে আমার স্ত্রীকে নির্মম ভাবে হত্যা করলো। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।
অন্যদিকে নিহতের দুলাভাই মোকছেদুল ইসলাম, ভাতিজা রানা মিয়া ও ভাতিজি
ইলিশা বেগম জানান, আমাদের চোখের সামনে তারা ঘরের খুটি দিয়ে নির্মমভাবে মারলো। আমরা এই হত্যাকান্ডের এমন বিচার চাই। যাতে আর কেউ যেন এ ধরনের ঘটনা না ঘটনায়।
মিঠাপুকুর থানার ওসি তদন্ত হাবিবুর রহমান জানান, খবর পাওয়ার সাথে সোথেই আমরা ঘটনাস্থলে এসে বিষয়টি তদন্ত করছি। নিহতের স্বামী সিরাজুল ইসলাম বাদি হয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১
চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার
হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ
সীতাকুণ্ডে দু’পক্ষের মারামারিতে ১ বৃদ্ধ নিহত
পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা
খাগড়াছড়ির দীঘিনালায় এক যুবককে কুপিয়ে হত্যা

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।