Header Border

ঢাকা, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত

সরকারি চাকরিজীবী সন্তানদের অবহেলিত মায়ের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন, মহেশখালী থানার ওসি

দৈনিক পার্বত্য কন্ঠ

মোঃ সাহাব উদ্দিন,কক্সবাজার 

মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পুঁইছড়া গ্রামে বসবাস করেন ১২০ বছর বয়সী বৃদ্ধা নীরিবালা দাস গুপ্ত। প্রায় ২০বছর পূর্বে মৃত্যুবরণ করেন স্বামী কবিষন দাস গুপ্ত। বৃদ্ধার চার পুত্র সন্তানের একজন শিমুল দাস গুপ্ত। তিনি চাকরিরত আছেন একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে। এছাড়া বৃদ্ধার ছেলে কার্তিক দাশ গুপ্তও করেন ভালো বেতনের চাকরি। অপর দুইজনের মধ্যে একজন মৃত এবং অন্যজন স্থানীয় হোমিও পল্লী চিকিৎসক। সবচেয়ে নাজুক অবস্থায় থাকা পল্লী চিকিৎসক সন্তানই একমাত্র মায়ের দেখভাল করছেন সাধ্যমতো। বাকিরা কেউ খবরই রাখেন না এই বৃদ্ধা মায়ের।

বিষয়টি মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর অবহিত হওয়ার পর আজ সকাল ১০ টায় হোয়ানক পুলিশ ফাঁড়ির এএসআই আবদুল মালেকের মাধ্যমে ঐ বৃদ্ধার বাড়িতে আনুমানিক ২০ দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। খাদ্য সামগ্রী পেয়ে হতদরিদ্র বৃদ্ধা ও তার পরিবার মহেশখালী থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আবারও প্রংশসিত হলো মানবতার ফেরিওয়ালা প্রকৌশলী সুভাষ চৌধুরী ঈদ উপহার প্রদান করে
খাগড়াছড়িতে মিনারেল ওয়াটার দিচ্ছে রেড ক্রিসেন্ট
ডিসির হাতে ৫০হাজার ১১টাকা তুলে দিলো এসএসসি ২০১১ ব্যাচের শিক্ষার্থীরা
গুইমারায় পাহাড়ি-বাঙ্গালী ১২৫ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলেন: কংজরী চৌধুরী
দুর্গম এলাকার অসহায়রা যেনো ত্রান সহায়তা থেকে বাদ না পড়ে -কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
সেনাবাহিনীর ফ্রি ‘১ মিনিটের বাজার’

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।