Header Border

ঢাকা, সোমবার, ২৫শে মে, ২০২০ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে
শিরোনাম :
ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ পীরগঞ্জে চাঁদ রাতে চাঁদের হাসি দেখতে সুবিধাবঞ্চিত শিশুদের হাতে ঈদের উপহার হিলির আদিবাসী পল্লীতে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মাদারীপুরে নতুন করে ২১জনের করোনা শনাক্ত

দুর্গম এলাকার অসহায়রা যেনো ত্রান সহায়তা থেকে বাদ না পড়ে -কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

দৈনিক পার্বত্য কন্ঠ

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা 
খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা পৌরসভায় মহামারী করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্যশস্য) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মে) সকালে মাটিরাঙ্গা পৌরসভা আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন ভারতপ্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) ও খাগড়াছড়ি সংসদীয় আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।
এ সময় তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দুরত্ব বজায়ে সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, সরকারের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দেরও মহামারী করোনাভাইরাসের দুর্যোগে অসহায়দের পাশে দাড়াতে হবে। এখনো করোনাভাইরাসের কোন স্থায়ী চিকিৎসা নেই বিধায় শারীরিক দুরত্বের মাধ্যমে প্রতিরোধই এই ভাইরাসের আক্রমণ থেকে বাঁচার সর্বোত্তম উপায় । তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই মন্তব্য করে ত্রাণ বিতরণে দুর্গম এলাকার অসহায় জনগোষ্ঠিরা যাতে বাদ না পড়ে সেদিকে লক্ষ্য রাখার জন্য সংষিøস্টদের প্রতি আহবান জানান।
এ সময় সামাজিক দুরত্ব বজায় রেখে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্য সামছুদ্দীন ভূঁইয়া, মাটিরাঙ্গা উপজেলা ভাইসচেয়ারম্যান মিসেস হাসিনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, পৌর আওয়ামীলীগ সভাপতি হারুনুর রশিদ ফরাজী, সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, ট্যাগ অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আশ্রাফ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবুল আহমেদ-সহ বিভিন্ন জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।
এছাড়াও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মোঃ শামছুল হক জানান, জেলা ত্রান ও পুনর্বাসন শাখার স্মারক নং ৫১.০১.৪৬০০.০০০.৪১.০৬১০.২০-৩৪৫ মুলে প্রাপ্ত ৪র্থ দফার ২০ টন খাদ্যশস্য বিতরণ করা হচ্ছে ২০০০ পরিবারের মাঝে। যা প্রথম দিন শনিবার ছাড়াও আগামী সোমবারও বিতরণ করা হবে উল্লেখ করে সরকার প্রদত্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সময়মতো পৌঁছে দিতে মাটিরাঙ্গা পৌরসভা সদা প্রস্তুত রয়েছে।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন
রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা
রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 
ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ
মেয়র রফিক ও দিদারুল আলমের পক্ষ থেকে পানছড়ি নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ
খাগড়াছড়ি ছাত্রনেতাসহ সকল পর্যায়ের নেতাকর্মী ও জনতাদের প্রতি টিকো চাকমার ঈদ শুভেচ্ছা

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।