Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭°সে
শিরোনাম :
ঘোরাঘাটে পানি নিষ্কাসনকে কেন্দ্র করে প্রতিবেশীর হাতে নিহত ১ দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন মাদারীপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত ১ ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা চোলাই মদসহ মাগুরায় দুই মাদক বিক্রেতা গ্রেফতার পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী  ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ

মানিকছড়ির দূর্গম পাহাড়ে ত্রাণ ও শিশু খাদ্য নিয়ে- ইউএনও তামান্না মাহমুদ

দৈনিক পার্বত্য কন্ঠ

মানিকছড়ি সংবাদদাতা

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সংক্রমণরোধে পাহাড়ী দূর্গম এলাকার কর্মহীন হয়ে পড়া মানিকছড়ি উপজেলার প্রত্যন্তঞ্চলের হরবিল, দুছড়িপাড়া, লাপাইনদংপাড়া, বাগানপাড়া, চৈক্কাবিল ও গাইন্দং পাড়া’র শতাধিক অসহায়-হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ ও শিশু খাদ্য পৌঁছে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদ।

বুুধবার (১৩ মে) দুপুর সাড়ে ১১টায় ইউএনও তামান্না মাহমুদ সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা’কে সাথে নিয়ে মানিকছড়ি সেনা ক্যাম্পের সেনা সদস্যদের সহযোগিতায় উপজেলার দূর্গম এ জনপদে ত্রাণ ও শিশু খাদ্য নিয়ে হাজির হন। পাহাড়ের পাদদেশে বসবাসরত নিম্ন আয়ের মানুষের বাড়ী বাড়ী গিয়ে তাদের হতে তুলেদেন খাদ্য সামগ্রী। তাছাড়া খোঁজ খবর নিয়ে বের করেন ২-৪ বছর বয়সী শিশুদের। এরপর তাদের হাতে তুলেদেন শিশু খাদ্য। এতে স্বস্তি ফিরেছে পাহাড়ের অসহায় বাসিন্দাদের মাঝে।

দুছড়িপাড়া কার্বারী উক্যজাই মারমা ও হরবিল পাড়া কার্বারী ঔগ্য মারমা বলেল, উপজেলা প্রশাসনের ত্রাণ ও শিশু খাদ্য পেয়ে বেশ খুশি অসহায় পরিবার গুলো। ইউএনও স্যার আমাদের পাড়ায় এসে খাদ্য সংকট দূর করতে কর্মহীন পরিবারের পাশে দাড়িয়েছেন। স্যারের এ মানবিকতা দেখে সত্যিই খুশি হয়েছে এলাকাবাসী।

ইউএনও তামান্না মাহমুদ জানান, উপজেলা সদর এলাকায় পর্যাপ্ত নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও শিশু খাদ্য বিতরণ করা হলেও দূর্গম এলাকার অসহায় পরিবার গুলো সুযোগ-সুবিধা থেকে বেশ পিছিয়ে। তাই সরকারের ত্রাণ সহায়তা সঠিকভাবে কর্মহীন-হতদরিদ্র পরিবারের কাছে পৌঁছে দেয়ার লক্ষে আজ দূর্গম এ জনপদে ত্রাণ ও শিশু খাদ্য নিয়ে নিজেই এসেছি। যাতে দূর্গম এ জনপদের অসহায় পরিবার গুলো সরকারি সুবিধা থেকে বঞ্চিত না হয়

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দি চেঙ্গী চাইল্ড হোম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজের শুভ উদ্বোধন
কাপ্তাই জল বিদ্যুৎ কেন্দ্রের প্রবেশ মুখ স্মরন কালের লকডাউন
পানছড়িতে ঈদ সামগ্রী বিতরণ করলো জুনাব আলী ফাউন্ডেশন
রাঙামাটিবাসীকে কাউখালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলমের ঈদ শুভেচ্ছা
রামগড় উপজেলার সর্বস্তরের জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানান করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব কুমার কার্বারী 
ক্রান্তিলগ্নে ঈদ খাদ্য সামগ্রী দিলেন বেতবুনিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড শাখা ছাত্রলীগ

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।