Header Border

ঢাকা, শনিবার, ৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৫°সে
শিরোনাম :
রবিবার এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করোনা প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বাসায় যেসব স্বাস্থ্যবিধি মানতে হবে মাদারীপুরে আইসোলেশনে থাকা এক রোগীর মৃত্যু ও নার্স সহ ১১জনের শরীরে করোনা শনাক্ত মাটিরাঙ্গা ইউনিয়নে প্রাকৃতিক দুর্যোগের কারণে হামের টিকা কার্যক্রম স্থগিত দিনাজপুরের আত্রাই নদী থেকে দুই শিক্ষার্থীর মৃত্যু দেহ উদ্ধার  মহালছড়িতে সনাতন বিদ্যার্থী সংসদের ২৫ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত: ওবায়দুল কাদের লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা করোনায় যে ৪ জিনিসে বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা উন্নয়নের দৃষ্টি পড়েনি এখনও চন্দ্রঘোনা ফেরী পারাপার

চট্টগ্রামে এই প্রথম ১ সাংবাদিক করোনায় আক্রান্ত

দৈনিক পার্বত্য কন্ঠ

এম কে মনির, সীতাকুণ্ড প্রতিনিধি

বন্দর নগরী চট্টগ্রামে প্রতিনিয়ত সাধারণ মানুষকে করোনা আপডেট জানিয়ে দিনশেষে ধন্যবাদ নিয়ে যারা ঘরে ফিরতো তাদেরই একজন আজ করোনায় আক্রান্ত হয়েছেন।তিনি সীতাকুণ্ডের সিনিয়র সাংবাদিক, পাঠক ডট নিউজের সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী। তিনিই চট্টগ্রামে প্রথম করোনায় আক্রান্ত কোনো সাংবাদিক।

গতকাল তিনি নিজেই তার ফেসবুকে এই তথ্য নিশ্চিত করেছেন। সাইফুল ইসলাম জানান, জ্বর ছিল বলে গত ১০ মে তিনি বিআইটিআইডিতে তার নমুনা পরীক্ষার জন্য দিয়েছিলেন। বেশ কয়েকবার যোগাযোগ করে বিশেষ অনুরোধে তার নমুনা দুই দিনের মাথায় পরীক্ষা করা হয়।

মঙ্গলবার যে রিপোর্ট দেওয়া হয়েছে তা ৭ মের নমুনার। নমুনা জট নিয়ে ক্ষোভ প্রকাশের পাশাপাশি, পরিবারের স্ত্রী, দুই সন্তান সহ আরো চারজনের যেন দ্রুত নমুনা পরীক্ষা কর হয় সেই দাবিও জানান সাংবাদিক সাইফুল ইসলাম।

সাইফুল ইসলামের সীতাকুণ্ডের বাড়ি বারআওলিয়া হলেও তিনি চট্টগ্রামেই বসবাস করছেন এবং তিনি বর্তমানে চট্টগ্রাম শহরেই আছেন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনা প্রতিরোধ ও নিয়ন্ত্রণে বাসায় যেসব স্বাস্থ্যবিধি মানতে হবে
মাদারীপুরে আইসোলেশনে থাকা এক রোগীর মৃত্যু ও নার্স সহ ১১জনের শরীরে করোনা শনাক্ত
দিনাজপুরের আত্রাই নদী থেকে দুই শিক্ষার্থীর মৃত্যু দেহ উদ্ধার 
উন্নয়নের দৃষ্টি পড়েনি এখনও চন্দ্রঘোনা ফেরী পারাপার
অদক্ষতা ও অনিয়মের ভারে নুয়ে পড়েছে মাগুরা শিল্পকলা একাডেমী
ঘোড়াঘাটে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।