• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাদারীপুরের শিবচরে ৪০৫ কেজি রুই জাতীয় পোনা অবমুক্ত করন কর্মসূচি

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ / ৬৫২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে প্রাতিষ্ঠানিক জলাশয়ে রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

আজ ২ সেপ্টেম্বর বেলা ১১:৩০ টায় উপজেলা পরিষদের জলাশয়ে পোনা অবমুক্ত করণের মধ্যে দিয়ে উপজেলার ১৩ টি প্রাতিষ্ঠানিক জলাশয়ে ৪০৫ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

উক্ত কার্যক্রমে শিবচর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এটিএম সামসুজ্জামানের সার্বিক তত্বাবধানে ও শিবচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে পোনা অবমুক্ত করন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিএম আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস কর্মকর্তা রিপন কান্তি ঘোষ,শিবচর পৌরসভার মেয়র মোঃ আওলাদ হোসেন খান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার।

এছাড়া শিবচর উপজেলা সহকারি কমিশনার(ভুমি) এম. রাকিবুল হাসান, শিবচর উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন প্রতিষ্ঠানের উপকারভোগীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ