• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

মাদারীপুরের শিবচরে ৪০৫ কেজি রুই জাতীয় পোনা অবমুক্ত করন কর্মসূচি

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ / ৭০০ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের শিবচরে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে প্রাতিষ্ঠানিক জলাশয়ে রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

আজ ২ সেপ্টেম্বর বেলা ১১:৩০ টায় উপজেলা পরিষদের জলাশয়ে পোনা অবমুক্ত করণের মধ্যে দিয়ে উপজেলার ১৩ টি প্রাতিষ্ঠানিক জলাশয়ে ৪০৫ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

উক্ত কার্যক্রমে শিবচর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এটিএম সামসুজ্জামানের সার্বিক তত্বাবধানে ও শিবচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে পোনা অবমুক্ত করন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিএম আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস কর্মকর্তা রিপন কান্তি ঘোষ,শিবচর পৌরসভার মেয়র মোঃ আওলাদ হোসেন খান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার।

এছাড়া শিবচর উপজেলা সহকারি কমিশনার(ভুমি) এম. রাকিবুল হাসান, শিবচর উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন প্রতিষ্ঠানের উপকারভোগীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ